গান থামিয়ে ক্ষুধার্তের পাশে গায়িকা, মহানুভবতাকে কুর্নিশ নেটদুনিয়ার

দেখুন ভাইরাল ভিডিও।

গান থামিয়ে ক্ষুধার্তের পাশে গায়িকা, মহানুভবতাকে কুর্নিশ নেটদুনিয়ার

মহানুভবতার এক মহান ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। রাস্তার ধারে আস্তাকুড় থেকে খাবার কুড়িয়ে খাচ্ছিলেন এক অসহায় মানুষ। রাস্তার পাশেই গান গেয়ে উপার্জন করছিলেন এক মহিলা গায়িকা। চোখের সামনে এমন দৃশ্য দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি তিনি। তাঁর অন্তরাত্মা কেঁদে ওঠে সেই অসহায় মানুষটির জন্য। নিজের উপার্জন থেকে কিছু টাকা সেই অসহায় মানুষটিকে তিনি দেন এবং তাকে ভাল কিছু খাবার কিনে খাওয়ার পরামর্শ দেন।

ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করেছেন গায়ক লিভ হারল্যান্ড। ব্যস্ত রাস্তার ধারে স্ট্রিট সং পরিবেশন করছিলেন তিনি উপার্জনের তাগিদেই। তাঁর গান চলাকালীন সময় তিনি চোখের সামনে দেখতে পান একজন অসহায় ক্ষুধার্ত মানুষ রাস্তার ধারে থাকা আস্তাকুড় থেকে এঁটো খাবার কুড়িয়ে খাওয়ার চেষ্টা করছেন। চোখের সামনে এমন ঘটনা দেখে নিজেকে আর ঠিক রাখতে পারেননি তিনি। গান থামিয়ে এগিয়ে যান তাঁর কাছে। নিজের উপার্জনের থেকে পরিমাণ মত অর্থ সেই মানুষটিকে তিনি দেন এবং তাকে ভালো কিছু খাবার কিনে খাওয়ার পরামর্শও দেন তিনি। গায়িকার এমন মহানুভবতায় বাকরুদ্ধ হয়ে পড়েন সেই অসহায় বৃদ্ধ মানুষটি। কিছুক্ষণ তাঁর দিকে একদৃষ্টে তাকিয়ে থেকে এগিয়ে যান।

মজার বিষয় হল এরপরই অপর একজন মানুষ যিনি দূর থেকে সমগ্র ঘটনা দেখছিলেন, তিনি ওই গায়িকার ঝুলিতে তিনি যে পরিমাণ অর্থ সে অসহায় মানুষটিকে দিয়েছিলেন তাঁর দ্বিগুণ অর্থ তাঁকে দেন। এই ঘটনা ভাইরাল হতেই আবেগে ভেসে যায় নেটদুনিয়া। এই ভিডিও ভাইরাল হতেই তা ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। সকলেই গায়িকার মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন। ভাইরাল এই ভিডিওতে ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ হয়েছে। অজস্র লাইক কমেন্ট পড়েছে এই ভিডিওতে। একজন তাঁর কমেন্টে লিখেছেন, ‘ আপনাকে হৃদয়ের শুভেচ্ছা’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral woman stops mid performing to give money to man for food in dustbin goes viral

Next Story
ম্যাপের দেখানো পথ ধরে সিঁড়ি দিয়ে নেমে গেল উবেরuber-san-francisco-stairs-759-twitter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com