দিল্লির বুকে ক্যাব চালককে বেধড়ক মারধর মহিলার, নিন্দার ঝড় নেটদুনিয়ায়

এই ভিডিও ভাইরাল হতেই মহিলার এহেন আচরণের তীব্র নিন্দা জানিয়েছেন সকলেই।

রাজধানীর বুকে ক্যাব চালককে বেধড়ক মারধর মহিলার

কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে লখনউয়ের তরুণী প্রিয়দর্শনীর রাস্তার মাঝখানে একজন ক্যাব চালককে মারধর করার ভিডিওটি মনে আছে? আবারও এক ক্যাব চালককে মারধরের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার আর লখনউ নয়। খাস রাজধানীর বুকে এক মহিলাকে ক্যাব চালককে মারধর এবং হুমকি দিতে দেখা গেছে। এই ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দিল্লির প্যাটেল নগর এলাকায় এই ভিডিও টুইটারে আপলোড করেন আদিত্য সিং নামে এক টুইটার ইউজার। এই ভিডিও টুইটারে আপলোড হতেই তাতে প্রায় ৬ লক্ষের বেশি ভিউ হয়েছে। ভাইরাল এই ভিডিওতে একজন মহিলাকে রাস্তার মাঝখানে একজন ক্যাব চালককে চড় ও ঘুসি মারতে দেখা গেছে। ক্যাব চালকটি মহিলার এহেন আচরণ দেখে শান্ত ভাবে দাঁড়িয়ে ছিলেন। পথচারীরা ওই ব্যক্তিকে উদ্ধার করতে আসেন এবং অজ্ঞাতপরিচয় মহিলার এহেন আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন। ওই উদ্ধত মহিলা পথচারী একজনকে তার মোবাইলে রেকর্ডিং বন্ধেরও হুমকি দেন। অনেকেই ওই মহিলাকে বাধা দেওয়ার চেষ্টা করেন তাতে অবশ্য ওই মহিলাকে দমানো যায়নি।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই মহিলার এহেন আচরণের তীব্র নিন্দা জানিয়েছেন সকলেই এবং মহিলার কঠোর শাস্তির দাবিও জানানো হয়েছে। প্রকাশ্য রাস্তায় এভাবে একজন ক্যাব চালককে এভাবে মারধরের ঘটনার বিরুদ্ধে সরব হয়েছে শুভবুদ্ধিসম্পন্ন মানুষজন এবং এই বার বার এই ধরনের ঘটনা ঘটায় উদ্বেগ প্রকাশ করেছেন তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral woman thrasecadriver on road in delhi video goes viral

Next Story
এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?style of wedding photography
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com