viral ad by emirates shows a woman standing on top of Burj Khalifa:বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে এয়ার হস্টেস! হাড় হিম করা ভিডিও ভাইরাল নেটদুনিয়ায় | Indian Express Bangla

বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে এয়ার হস্টেস! হাড় হিম করা ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

এই ভিডিওটি দুর্বল হৃদয়ের ব্যক্তিরা একেবারেই দেখবেন না

বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে এয়ার হস্টেস! হাড় হিম করা ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

ফ্লাই এমিরেটসের বিজ্ঞাপন সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বিস্বের সব থেকে উঁচু বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা কেবিন ক্রু। ক্যামেরা যখন জুম আউট করা হয়েছে, তখন দেখা যায়, মহিলা বিশ্বের সবথেকে উঁচু বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে। এই ভিডিওটি দুর্বল হৃদয়ের ব্যক্তিরা একেবারেই দেখবেন না। দূরে থাকুন এমিরেটসের এই বিজ্ঞাপন থেকে।

দুবাইয়ের এয়ারলাইন্স সংস্থা এমিরেটসের সর্বশেষ বিজ্ঞাপনে, দুবাইয়ে বুর্জ খলিফার উপরে দাঁড়িয়ে একজন মহিলাকে দেখানো হয়েছে। খালিজ টাইমসের প্রতিবেদন অনুসারে, ব্রিটেন এবং সংযুক্ত আরব আমিরশাহির মধ্যে করোনা পরবর্তী ভ্রমণের অনুমতি দেওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে এই বিজ্ঞাপনটি প্রকাশ করা হয়েছে। উল্লেখযোগ্য বিষয় হল কোনও “স্পেশাল এফেক্ট” ব্যবহার না করেই বিজ্ঞাপনটি শুট করা হয়েছিল।

‘আমরা বিশ্বের শীর্ষে’ -এই ট্যাগলাইনের ব্যবহার করে এই বিজ্ঞাপনে দেখানো হয়েছে একজন কেবিন ক্রুকে যিনি দাঁড়িয়ে রয়েছেন বিশ্বের সবথেকে উঁচু বহুতল বুর্জ খলিফার চূড়ায়। এই ভিডিও ভাইরাল হতেই চোখ কপালে নেটদুনিয়ার।

YouTube Poster

এর আগে দুবাই থেকে ভ্রমণকারীদের যুক্তরাজ্যে প্রবেশের পর হোটেলগুলিতে ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামুলক ছিল। ভিডিওটি এমনভাবে শুট করা হয়েছে যেখানে ক্যামেরা জুম আউট করার পর দেখা যাচ্ছে এক মহিলা কেবিন ক্রু বিশ্বের সবথেকে উঁচু বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে আছেন। বিজ্ঞাপনের একদম শেষে ট্যাগ লাইনে লেখা “দুবাইতে দেখা হবে”।

প্রথমে এই বিজ্ঞাপন দেখে সকলেই মনে করবেন আর পাঁচটি সাধারণ বিজ্ঞাপনের মতোই এই বিজ্ঞাপনটি। কিন্তু এই বিজ্ঞাপনের চমক রয়েছে একদম শেষে যেখানে হাতে প্ল্যাকার্ড নিয়ে ফ্লাই এমিরেটসের পোশাকে এক মহিলা কেবিন ক্রুকে দাঁড়িয়ে থাকতে দেখা যাবে ৮৩০ মিটার উঁচু টাওয়ারে। অনেকেই মনে করছেন এই বিজ্ঞাপনে কোন স্পেশাল এফেক্ট ব্যবহার করা হয়েছে!

এই বিজ্ঞাপনে যে মহিলাকে দেখা গেছে তিনি নিকোল স্মিথ-লুডভিক, যিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই বিজ্ঞাপনকে তাঁর জীবনের দেখা সেরা বিজ্ঞাপন বলে উল্লেখ করেছেন। তিনি লেখেন, “এটি নিঃসন্দেহে আমার করা সবচেয়ে আশ্চর্যজনক এবং উত্তেজনাপূর্ণ গুলির মধ্যে অন্যতম একটি স্টান্ট।” সবশেষে তিনি ধন্যবাদ জানান এয়ারলাইন্স সংস্থা এমিরেটসকে।

এই ভিডিও ভাইরাল হতেই অজস্র মানুষ এই ভিডিওটি দেখেন মুহূর্তেই। অনেকে এই স্টান্ট দেখে হতবাক হয়ে গেছেন, অনেকে বলেছেন তাঁরা নিকোলের সাহসিকতায় মুগ্ধ। অনেকে আরও বলেছিলেন যে, তাঁরা বিজ্ঞাপনের শুটিংয়ের ক্যামেরার পিছনের মুহূর্তগুলি দেখতে আগ্রহী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral women standing on top burj khalifa dubai emirates advertisement goes viral in internet

Next Story
বিয়েবাড়িতে এ কী কাণ্ড! হতভম্ব কনে, মুখ হাঁ হয়ে গেল বরের, দেখুন ভিডিও