বড় খবর

মার্কিন ভার্সনের পর ‘মানিকে মাগে হিথে’র তিব্বতি রিমেক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গানটি শুনলেই আপনি পায়ে তাল দিতে শুরু করবেন।

মানিকে মাগে হিথের তিব্বতী রিমেক ভাইরাল

বিগত কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং একটি গান। কোনও বাংলা গান নয়। বাংলা, হিন্দি, উর্দু, ইংরেজি, স্প্যানিশ কোনওটাই নয়। আসমুদ্রহিমাচল মেতে উঠেছে শ্রীলংকার সিংহলি ভাষার মিষ্টি একটি গানের সুরে। ২৮ বছর বয়সি গায়িকা ইয়োহানি ডি’ সিলভার ‘মানিকে মাগে হিথে’ এই গানটি এখনও পর্যন্ত শোনেননি, এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। গানটি সারা বিশ্বে এমন তুমুল সাড়া ফেলেছে, এবং গায়িকা ইয়োহানি এখন স্টার।

‘মানিকে মাগে হিথে’র সুরের জাদুতে মুগ্ধ ৭ থেকে ৭০ সকলেই। ইতিমধ্যেই এই গানের নানান রিমেক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ভাইরাল হয়েছে ‘মানিকে মাগে হিথে’র মার্কিন ভার্সনও। এবার সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে মাগে হিথে গানের তিব্বতি ভার্সন। এই রিমেক সাড়া ফেলেছে নেটদুনিয়ায়।

শিল্পী তেনজিং ডেকইয়ং, তেনজিং পাইক্স, উগেন নরবু ও তেনজিং মিলে গানটির সঙ্গে তিব্বতি ভার্সন মিশ্রণ করে দারুণ একটা ভার্সন তৈরি করেছেন। ইউটিউবে মুক্তি পাওয়ার পরই গানটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় গানটি শুনলেই আপনি পায়ে তাল দিতে শুরু করবেন। ভিডিওটি প্রায় ৩৩ হাজারেরও বেশি ভিউ পেয়েছে কম সময়ে।

তেনজিং নিজে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এই গানের ভিডিও শেয়ার করেছেন। তারপরই তা দ্রুত ভাইরাল হয়েছে। সকলের মতো এই রিমেক গান আপনার মন জয় করতে বাধ্য। সব মিলিয়ে মানিকে মাগে হিথে ম্যাজিক এখনও সোশ্যাল মিডিয়ায় অব্যাহত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral yohanis manike mage hitha gets a tibetan rap twist goes viral

Next Story
নেইল আর্টে আলট্রাসাউন্ড ছবি, নতুন ট্রেন্ড তৈরী করলেন অন্তঃসত্ত্বা মাbaby-scan-nail-art-sarah-clarke-fb
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com