বড় খবর

অভাবের জেরে খবরের কাগজ বিলি করছে পড়ুয়া, কিশোরের প্রশংসায় নেটদুনিয়া

কিশোরের জীবন সংগ্রামের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রাজ্যের মন্ত্রী।

সাইকেল নিয়ে সংবাদপত্র বিলি করতে তৈরি জয়প্রকাশ

স্কুল ব্যাগের বদলে সাইকেলের কেরিয়ার ভর্তি সংবাদপত্র। পেট চালানোর তাগিদে অবসর সময়ে সংসারের হাল ধরতে সংবাদপত্র বিলি করছে এক স্কুলপড়ুয়া। তার সেই কঠিন জীবন সংগ্রামের ভিডিও এবার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর এই ভিডিও ভাইরাল হতেই, তার এই জীবন সংগ্রামের কাহিনী আবেগতাড়িত করেছে নেটিজেনদের। ঘটনাটি তেলেঙ্গানা সরকারের মন্ত্রী কে টি রামা রাও তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করেন আর তারপরই তা দ্রুত ভাইরাল হয়। এই ঘটনাটি তেলেঙ্গানার।

শেয়ার করা সংক্ষিপ্ত এই ভিডিও ক্লিপে দেখা যায়, একটি ছেলে তার সাইকেলের কেরিয়ার এবং বাস্কেট ভর্তি সংবাদপত্র নিয়ে সেগুলি বিতরণ করতে বেড়িয়েছে। স্বল্প আলাপচারিতায় জানা যায়, ছেলেটির নাম, জয়প্রকাশ। এই বয়সে কেন সে সংবাদপত্র বিতরণ করছে এই প্রশ্নের উত্তরে খানিক বিরক্তি নিয়ে তার পাল্টা জবাব, ভুলটা কোথায়? এর সঙ্গেই সে বলে তার এই কঠোর পরিশ্রম তার আগামীতে কাজে আসবে। মন্ত্রী কে টি রামা রাও ছেলেটির এই উত্তরের প্রশংসা করে বলেছেন, “ছেলেটির চিন্তাভাবনা, আত্মবিশ্বাস এবং উৎসাহ আমাকে অবাক করেছে’।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই ইতিমধ্যেই তাতে অজস্র ভিউ হয়েছে। ২০ হাজারের বেশি লাইক পড়েছে ভিডিওতে। মন্ত্রীর পাশাপাশি আরও অনেকে ছেলেটির চিন্তভাবনা, আত্মবিশ্বাস এবং উৎসাহকে কুর্নিশ জানিয়ে তাদের প্রতিক্রিয়াও জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral young boy delivers newspaper in telangana town goes viral in internet

Next Story
হাত থেকে মাথা ঘিরে পাখির দল, বার্ড পার্কে মার্কেলের মজার ছবি ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com