বড় খবর

পোপের মাথার টুপি-ই চাই! বালকের আজব বায়না, ভিডিও ভাইরাল

অনুষ্ঠানের মাঝে পোপের মাথার টুপি ‘চুরি’ করতে গিয়ে সেই বালক অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হয়ে ওঠে।

‘পোপের মাথার টুপিই চাই’ বালকের আজব বায়নায় নাজেহাল ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বুধবার ভ্যাটিকান সিটিতে পোপ ফ্রান্সিসের বক্তৃতা চলাকালীন ১০ বছর বয়সী এক বালক শো’এর মুল আকর্ষণ কেড়ে নেয়। পোপের মাথায় থাকা সাদা টুপিটিতে নজর পড়ে তার। এবং সে সেটিকে বারবার নেওয়ার চেষ্টা করতে থাকে। এমন এক মজার ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছেলেটির কাণ্ড দেখে হাসসির রোল উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

পোপ ফ্রান্সিসের সঙ্গে সেই বালক

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ভ্যাটিকান সিটিতে পোপ ফ্রান্সিসের বক্তৃতা চলাকালীন বছর দশেকের এক বালক হঠাৎ করেই স্টেজে উঠে পরে এবং পোপ ফ্রান্সিসের সঙ্গে সংক্ষিপ্ত বাক্যালাপ করে। এরপরই তার নজর পড়ে পোপের মাথায় থাকায় সাদা রঙের ‘পোপাল স্কালক্যাপের’ উপর। সে সেটিকে নিতে চায়। এদিকে অনুষ্ঠানের মাঝে পোপের মাথার টুপি ‘চুরি’ করতে গিয়ে সেই বালক অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হয়ে ওঠে। সকলেই তার কীর্তি দেখে অবাক হয়ে যান। ছেলেটি একটি কালো এবং হলুদ স্ট্রাইপের জ্যাকেট এবং ট্রাউজার জাতীয় পোশাক পরে মঞ্চে এসে পোপের সঙ্গে হাত মেলায়। এবং পোপ ফ্রান্সিসের হাত ধরেই টুপির জন্য বায়না ধরতে থাকে। তাকে বারবার অন্যদিকে নজর ঘোরানোর চেষ্টা করা হলেও সে তার দাবিতে অনড় থাকে। তার পোপের মাথার সাদা টুপিই চাই। এরপর দেখা যায় তাকে পোপের ঠিক পাশেই একটি চেয়ারে বসতে দেওয়া হয়। চেয়ারে বসেও তার নজর থাকে সেই সাদা টুপির দিকেই। এদিকে এমন অনভিপ্রেত ঘটনায় অস্বস্তিতে পরে যান পোপ ফ্রান্সিস।

এপ্রসঙ্গে পোপ ফ্রান্সিস বাচ্চাদের স্বতস্ফূর্ততা এবং স্বাধীনতার প্রশংসা করেছেন। তিনি বলেন, বাচ্চাটি নিজের বাড়িতে সে যেমন স্বাধীন, স্টেজেও সে একই রকম স্বাধীন। এপ্রসঙ্গে পোপ ফ্রান্সিস বলেন, “যিশু আমাদের বলেছিলেন যদি আপনি নিজেকে বাচ্চাদের মতো না করেন তবে আপনি স্বর্গরাজ্যে প্রবেশ করতে পারবেন না।”

এরপর পোপের মাথায় পরিহিত টুপির অনুকরণে একটি টুপি দেওয়া হয় বালককে তারপর সে শান্ত হয়। জানা গিয়েছে, বালকের কিছু শারীরিক প্রতিবন্ধকতা ছিল। সব মিলিয়ে বালকের এই মজার ঘটনা ভাইরাল হতেই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বাচ্চাটির সঙ্গে পোপের আচরণের ভূয়সী প্রশংসা করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral young boy tries to take popes cap steals show at papal audience goes viral

Next Story
দুধের শিশুর মাসিক আয় শুনে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com