বড় খবর

মদ্যপ অবস্থায় এ কী করলেন যুবতী! কাণ্ড দেখে চোখ কপালে নেটিজেনদের

ব্যস্ত রাস্তায় সেনা জওয়ানের সঙ্গে এই আচরণের তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা।

২২ বছরের দিল্লির এই মডেলকে গ্রেফতার করা হয়।

মাঝ রাস্তায় ভারতীয় সেনার এক গাড়ির বনেটে উঠে বসে গাড়ির পথ আটকালেন এক মদ্যপ যুবতী। কিছুক্ষণ পর গাড়িতে একের পর এক লাথি মারতে থাকেন সেই যুবতী। আর এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর ভাইরাল হতেই নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়া জুড়েই। ঘটনাটি মধ্যপ্রদেশের গোয়ালিয়রের। ২২ বছরের দিল্লির এই মডেলকে গ্রেফতার করা হয়। পরে তিনি জামিনে ছাড়া পান।

ভিডিও-য় দেখা যাচ্ছে, গোয়ালিয়রের ব্যস্ত রাস্তায় ভারতীয় সেনার গাড়ির সামনে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন এক যুবতী। গাড়ি আটকে দিয়েছেন। যেতে দিচ্ছেন না। কিছুক্ষণ পরেই দুমদাম করে গাড়ির সামনের অংশে লাথি মারতে থাকেন। তারই মধ্যে তাঁর ব্যাগ থেকে একটি বোতল পড়ে যায়। যা সম্ভবত মদের বোতল ছিল। পরে গাড়ি থেকে নেমে আসেন চালক। তিনি সেনার উর্দি পরেছিলেন।

তিনি যুবতীকে রাস্তা থেকে সরে যাওয়ার অনুরোধ করেন। তাতে ভ্রূক্ষেপ করেননি যুবতী। উলটে ওই সেনা জওয়ানকেই ধাক্কা মারেন মদ্যপ যুবতী। তাঁর সঙ্গে ঝগড়া করতে থাকেন। পরে ওই যুবতী কিছুটা সরে গেলে ওই জওয়ান গাড়ি চালিয়ে বেরিয়ে যান। প্রত্যক্ষদর্শীরা এই গোটা ঘটনার ভিডিও তাঁদের মোবাইলে রেকর্ড করেন। পরে তা ভাইরাল হয়। যুবতীকে সরিয়ে নিয়ে যান এক মহিলা কনস্টেবল। মেডিক্যাল রিপোর্টের ভিত্তিতে যুবতীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। পরে জামিনে ছাড়া পান তিনি।

এদিকে ব্যস্ত রাস্তায় সেনা জওয়ানের সঙ্গে এই আচরণের তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা। অনেকেই ওই মদ্যপ মহিলার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণেরও আর্জি জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral young drunk lady kicked in army car goes viral in internet

Next Story
পরিত্যক্ত বিমানের ডানা ধরে দোল খাচ্ছে তালিবান ‘ধেড়ে খোকারা’! কটাক্ষ নেটিজেনদেরIndia acknowledges, Taliban hold positions of power, authority
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com