বড় খবর

বেতন পাওয়ার আনন্দে ATM-এর ভিতর তরুণীর উদ্দাম নাচ, ভাইরাল ভিডিও

তরুণীর নাচের এই মজার ভিডিও নেটদুনিয়ায় আলোড়ন ফেলেছে।

ATM
প্রতীকী ছবি।

প্রথম মাসের মাইনের টাকা যখন অ্যাকাউন্টে ক্রেডিট হয়, তখন সকলেরই মেজাজ ফুরফুরে থাকে। মনে থাকে নানান প্ল্যানিং, পুজোর শপিং থেকে সিনেমা, রেস্তরাঁয় খানাপিনা থেকে থেকে বন্ধু বান্ধবদের সঙ্গে পার্টি, ফুরফুরে মনে দানা বাঁধে একের পর এক আইডিয়া। কিন্তু এক তরুনী প্রথম মাসের মাইনের টাকা হাতে পেয়ে যে কান্ড করলেন, তা দেখার পর সকলেরই চোখ ছানাবড়া। কী এমন কাণ্ড ঘটিয়েছেন ওই তরুণী? ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ATM-এর ভিতর টাকা হাতে পেয়েই উদ্দাম নাচ নাচছেন ওই তরুণী। এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।   

ইনস্টাগ্রামে ‘ঘণ্টা’ নামের এক তরুণীর এই কাণ্ড তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সম্প্রতি ওই নাচের ভিডিও শেয়ার করেছেন তরুণী। ইতিমধ্যেই ভাইরাল ওই ভিডিওটি দেখেছেন ১২ লক্ষের বেশি ইনস্টা-ইউজার। ভিডিওটি এখনও পর্যন্ত মনে ধরেছে প্রায় ৪ লক্ষের। ভিডিওতে দেখা গিয়েছে, ফ্লোরাল টপ আর জিন্‌স পরা তরুণীর মুখ ঢাকা কালো মাস্কে। এটিএম থেকে টাকা তোলার আগেই উদ্দাম নাচ শুরু করলেন। খানিকক্ষণ নেচে নেওয়ার পর মাইনের টাকা গোনাগুনি করে ফের এক দফা নাচ। এটিএম কার্ড বার করার পরেও আর এক প্রস্থ নেচে নিলেন তিনি।

ইনস্টাগ্রামে এই ভিডিওতে উদ্দাম নাচের কারণও খোলসা করেছেন ওই তরুণী। ভিডিও’র উপরে তিনি লিখেছেন, ‘দেখছেন, মাইনের টাকা পাওয়ার আনন্দ! এই ভিডিও ভাইরাল হতেই এখনও পর্যন্ত ৪ লক্ষের বেশি ভিউ হয়েছে, সকলেই তরুণীর এই কাণ্ডকারখানা দেখে খানিক অবাক হয়েছেন, অনেকেই এই ভিডিওতে তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ লিখেছেন, প্রথম মাসের মাইনে পেয়ে খুশিতে পাগল হয়ে গিয়েছেন ওই তরুণী, অনেকে আবার লিখেছেন, প্রথম মাসের মাইনে পাওয়ার পর এমন ঘটনা তো স্বাভাবিক, সব মিলিয়ে তরুণীর নাচের এই মজার ভিডিও নেটদুনিয়ায় আলোড়ন ফেলেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral young woman dancing recklessly while withdraw money from atm

Next Story
‘বাবা যেন জেতে’, প্রার্থনা ধোনি-কন্যা জিভার, দেখে আবেগে ভাসলেন নেটিজেনরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com