বড় খবর

ইউটিউবারের আজব কীর্তি, বিস্ময় চোখে উপভোগ করলেন নেটিজেনরা

ম্যাজিক কার্পেটে ভেসে বিয়ে করতে গেলেন ইউটিউবার

ম্যাজিক কার্পেটে ভেসে বিয়ে করতে গেলেন ইউটিউবার

ম্যাজিক কার্পেটে ভেসে বিয়ে করতে গেলেন ইউটিউবার, এমন এক আজব ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিও দেখে সকলের চক্ষু চড়কগাছ। এমনিতেই ইউটিউবারদের নানা মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে হাঁ নেটিজেনরা। রেয়াজ ওর ডি (RhyzOrDie)নামের এই ইউটিউবার সম্প্রতি তাঁর চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছেন যাতে দেখা গেছে, একটি ম্যাজিক কার্পেটে ভাসতে দেখা যায় তাঁকে। আর কখনও আকাশে, কখনও মার্কেটের মধ্যে ভেসে ভেসে তিনি যাচ্ছেন বিয়ে করতে। পরনে আলাদিনের মত  সাদা আলখাল্লা। মাথায় সোনার পাগড়ি।  তাতে সাদা রঙের একটি পালক লাগানো আছে। রয়েছে হলুদ রঙের বিশেষ বেল্টও।  তারপর সেই জাদু কার্পেটে বসে ভেসে চলেছেন তিনি। দুবাইতে বসেই এই ভিডিওটি বানিয়েছেন রেয়াজ।

রেয়াজের প্যারাগ্লাইডিং এর ছবি কখনও জলের উপর ম্যাজিক কার্পেটে ভেসে যাওয়ার ছবি দেখে অবাক হয়েছেন নেটপাড়ার বাসিন্দারা। তবে কী ভাবে রিয়াজ এই অসম্ভব সম্ভব করলেন এ নিয়ে নেটিজেনদের দারুণ একটি ব্যখ্যা দিয়েছেন তিনি। ইলেকট্রনিক লংবোর্ডের চারপাশে একটি পিভিসি পাইপ দিয়ে ফ্রেম তৈরি করেছেন। আর তার উপর একটি কার্পেট বিছিয়ে বানিয়ে নিয়েছেন এই ম্যাজিক আসন। আর তাই দিয়েই এডিটের মাধ্যমে তৈরি করেছেন অপটিক্যাল বিভ্রম।

রিয়াজ জানিয়েছেন, তিনি স্টান্টের জন্য একটি ‘eFoil বোর্ড’ ব্যবহার করেছেন, যার মধ্যে প্রপেলার সহ একটি সার্ফবোর্ড রয়েছে। এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় এক লক্ষের বেশি ভিউ হয়েছে। সকলেই এমন আজব স্টান্ট দেখে অবাক হয়েছেন। প্রশংসায় ভয়ে উঠেছে এই ভিডিও’র কমেন্ট বক্স।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখনটেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral youtuber recreates aladdin and magic carpet sence in viral video from dubai

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com