scorecardresearch

বাঘের সঙ্গে দড়ি টানাটানি! যুবরাজের নতুন ইনিংস ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নেটমাধ্যমে সকলের মন জিতে ম্যাচের নায়ক সেই যুবরাজ।

যুবরাজ সিংকে দেখা যাচ্ছে বাঘের সঙ্গে দড়ি টানাটানি করছেন,

২২ গজে তিনি ঝড় তুলেছেন, ব্যাটে হাতে প্রতিপক্ষ বোলারকে দিয়েছেন মোক্ষম জবাবও। সেই যুবরাজের এক অন্য ইনিংস ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। তবে এবারের প্রতিপক্ষ কোনও বোলার নয়, এবারের প্রতিপক্ষ একটি ‘লাইগার’ যেটি আসলে বাঘ ও সিংহের শংকর প্রজাতি। বিশাল একটি বাঘের সঙ্গে রীতিমতো দড়ি টানাটানি লড়লেন ভারতের ২০১১ বিশ্বকাপের নায়ক! প্রতিপক্ষ দলের অন্যান্য খেলোয়াড়দের মধ্যে যেমন রয়েছে বিশালাকার এক পাইথন, তেমনই রয়েছে ভাল্লুকও। আর তাদের সবাইকে যুবি জাদুতে পরাস্ত করে নেটমাধ্যমে সকলের মন জিতে ম্যাচের নায়ক সেই যুবরাজ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মরুদেশে যুবরাজের এক নতুন ইনিংসের ভিডিও যেখানে যুবরাজ সিংকে দেখা যাচ্ছে বাঘের সঙ্গে দড়ি টানাটানি করছেন, বিশালাকার একটি সাপ, গলায় পেঁচিয়ে খেলা দেখাচ্ছেন যুবরাজ। আর সেই খেলার ভিডিও ভাইরাল হতেই এই নতুন ম্যাচের নায়ককে নিয়ে উন্মাদনার অন্ত নেই নেটদুনিয়ার দর্শকদের।

সম্প্রতি যুবরাজ গিয়েছিলেন, দুবাইয়ের জনপ্রিয় ‘ফেম পার্ক’-এ। কেন জনপ্রিয় এই ‘ফেম পার্ক’? কারণ এখানে বন্যপ্রাণীদের সঙ্গে বিভিন্ন খেলা থেকে শুরু করে তাদের সঙ্গে ছবি তোলার সুযোগ, সবই পাওয়া যায়। ফেম পার্কে গিয়ে যুবরাজ ও তাঁর সঙ্গীরা একটি বিশাল লাইগারের সঙ্গে দড়ি টানাটানি করেন। একদিকে মুখে দড়ি নিয়ে সজোরে টানছে একটি পূর্ণবয়স্ক লাইগার। দড়ির অন্য প্রান্তে যুবি ও তাঁর বন্ধুরা। মাঝখানে অবশ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য ছিল একটি কাচের দেওয়াল।

এরপরই যুবরাজকে দেখা যায় গলায় পেঁচিয়ে এক বিশালাকার পাইথন, যুবরাজের একের পর ছক্কাতে ঘায়েল নেটদুনিয়ায় থাকা মানুষজনও। সাপের পরই দেখা যাচ্ছে একজোড়া ভাল্লুকের সঙ্গে দাপিয়ে বেড়াচ্ছেন যুবি। কখনও হাতে করে পাখিকে খাইয়ে দিচ্ছেন তো কখনও তাদের নিয়ে সেলফি তুলছেন। যুবি নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘টাইগারের সঙ্গে লাইগারের লড়াই। এবং শেষ পর্যন্ত লড়াইয়ের ফলাফল কী হল সকলেই জানেন। ভয় কাটিয়ে জঙ্গলের প্রকৃতির মধ্যে দারুণ সময় কাটালাম।’

যুবি লিখেছেন, ‘ফেম পার্কে সমস্ত জীবজন্তুর দারুণ খেয়াল রাখা হয়। ওরা ভীষণ সুরক্ষিত। ওদের ট্রেনাররা সকলেই সুপ্রশিক্ষিত। জীবজন্তুদের বোঝে। এই ভিডিও তৈরির সময় কোনও পশুর ক্ষতি হয়নি।’ এদিকে যুবির এই মজার ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে, সকলেই যুবির এই কাণ্ডকারখানা উপভোগ করেছেন। অনেকে সুন্দর কমেন্টও করেছেন ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral yuvraj sing vs ligar tug of war viral video