বড় খবর

কুমিরকে হাতে নিয়ে পিঠ সাফ করছেন মহিলা, ভিডিও দেখে চোখ কপালে নেটদুনিয়ার

এমন বিরল ঘটনার ভিডিও দেখে সকলেই অবাক হয়েছেন।

প্রতীকী ছবি

কুমিরকে আপনি কখনও হাসতে দেখেছেন? অবাক হবেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক মিষ্টি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে এক মহিলা জু-কিপার একটি ছোট সাদা কুমিরের পিঠ স্ক্র্যাব করিয়ে দেওয়ার সময় মনের আনন্দে সেই ছোট কুমির ছানাটি তা উপভোগ করছে এবং সেই মহিলা জু-কিপার সেটিকে হাতে ধরে রেখেছে। এক সময় দেখা গেল কুমিরটি হেসে উঠল।

এমনিতে কুমিরকে ভয়ঙ্কর সরীসৃপ বলে মনে হতে পারে, তবে এই ভিডিও আপনার সেই ধারণাকে বদলাতে বাধ্য করবে। মিষ্টি ভিডিওটি ইন্টারনেটে মন জয় করছে এবং তা ইতিমধ্যেই অজস্র ভিউ হয়েছে। সেই সঙ্গে এমন বিরল ঘটনার ভিডিও দেখে সকলেই অবাক হয়েছেন।

সংক্ষিপ্ত ভিডিওতে, চিড়িয়াখানার কর্মীকে ব্যাখ্যা করতে দেখা গেছে যে তিনি কীভাবে সরীসৃপের পিঠের আঁশ পরিষ্কার করেন। সেই সময় তাঁকে দেখে গেছে হাতে একাটি টুথব্রাশ নিয়ে আলতো করে সেই সরীসৃপের পিঠে ঘষছিলেন। এবং সেই সময় কুমির ছানাটি চুপ করে সেই স্ক্র্যাব উপভোগ করছিল। জানা গিয়েছে, কুমিরটির নাম ছিল কোকোনাট।

এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হতেই এমন মিষ্টি ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই প্রায় ৮৫ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। অনেকেই নানান মিষ্টি প্রতিক্রিয়া জানিয়েছেন এই ভিডিওতে। একজন তাঁর কমেন্টে লিখেছেন, “সরীসৃপটি এত মিষ্টি যে এটিকে ভালবেসে ফেলতে বাধ্য হলাম।” অপর একজন ইউজার লিখেছেন, “বিরল ঘটনার সাক্ষী থাকলাম।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral zookeeper scrubs baby aligator its reaction is now a viral video

Next Story
৯ লক্ষেরও বেশি মাটির প্রদীপ জ্বলল সরযূর তীরে, গিনেস বুকে নাম তুলল অযোধ্যাAyodhya Deepotsav 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com