বড় খবর

ভিসা অফিসে মহিলার সঙ্গে দুর্ব্যবহার, ভারতীয় আধিকারিকের কাণ্ডে নিন্দার ঝড়

নিমেষেই এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মহিলা ভিসা আবেদনকারীর সঙ্গে খারাপ ব্যবহার করে সমালোচনার মুখে সরকারি আধিকারিক

একজন মহিলা ভিসা আবেদনকারীর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন সেই ইন্ডিয়ান কনস্যুলেট অফিসার। আর নিমেষেই এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা ভাইরাল হতেই তোলপাড় পড়ে যায় নেটদুনিয়ায়। এক মহিলার সঙ্গে এমন অমানবিক আচরণের তীব্র নিন্দা করেছেন, সকলেই। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে যে আমেরিকায় একজন ইন্ডিয়ান কনস্যুলেট অফিসার খারাপ ব্যবহার করেছেন ভিসা আবেদনকারীর সঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় সেই আধিকারিকের এমন আচরণের ভিডিও ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে যে একজন মহিলা ভিসা আবেদনকারীর সঙ্গে আঙুল উঁচিয়ে চিৎকার করে খারাপ ব্যবহার করছেন সেই অফিসার। সেই মহিলা যখন অফিসারকে প্রশ্ন করেন কেন তাঁর ভিসা বাতিল করা হয়েছে, তখনই সেই অফিসার রেগে খারাপ ব্যবহার করা শুরু করেন। এই ভিডিওটি সামনে আসার পর আমেরিকার নিউ ইয়র্কের ইন্ডিয়ান কনস্যুলেট জেনারেলের তরফে জানানো হয়েছে ঘটনাটির তদন্ত করা হচ্ছে। একজন কনস্যুলেট অফিসারের এমন আচরণ বরদাস্ত করা হবে না।

টক শো হোস্ট এবং অভিনেতা সিমি গারেওয়াল এই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করার পরই তা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। সিমি গারেওয়াল ভিডিওটি পোস্ট করে প্রধানমন্ত্রীর দফতর এবং বিদেশমন্ত্রীকে ট্যাগ করে লিখেছেন যে, এই বিষয়টি এড়িয়ে যাওয়া উচিত হবে না। সেই ভিডিওতে কনস্যুলেট অফিসারের আচরণ খুবই নিন্দাজনক।

বাবাকে হারানোর পরেই ওই মহিলা নিউ ইয়র্কের ভারতীয় কনস্যুলেটে যান জরুরিভিত্তিক ভিসার জন্য। কিন্তু ওই মহিলার সঙ্গে আঙ্গুল উঁচিয়ে, অত্যন্ত খারাপ ব্যবহার করেন ভারতীয় কনস্যুলেট আধিকারিক। একজন সরকারি আধিকারিকের এমন আচরণের জন্য তীব্র নিন্দা করা হয়েছে, এবং তার বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে ইতিমধ্যেই সওয়াল উঠতে শুরু করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viralindian consulate officer screams at visa applicant in us goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com