scorecardresearch

বড় খবর

হার্ডি সান্ধুর ‘বিজলি’ গানে নেচে বিয়ের আসর মাতালেন কনে, দেখুন ভিডিও

নাচের শেষে বর কে গোলাপ হাতে এগিয়ে যেতে দেখা গিয়েছে কনের দিকে।

weeding viral
নাচের শেষে বর কে গোলাপ হাতে এগিয়ে যেতে দেখা গিয়েছে কনের দিকে।

শুধুমাত্র তারকারাই যে লাইম লাইট প্রচারের আলোর নিচে রয়েছেন, আজকের দিনে এমন ধারণা প্রায় অবলুপ্তির পথে সৌজন্যে অবশ্যই সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার দৌলতে যে কেউ যখন তখন হয়ে উঠতে পারেন সেলেব্রিটি।

চলছে বিয়ের মরশুম। বিয়ে নিয়ে একাধিক মজার ভিডিও আপলোড হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ে মানেই যে বিষয়টা প্রথমেই সামনে উঠে আসে তা হল নাচ গান, মজা, হৈ-হুল্লোড়। বিয়ে বাড়ি মানেই একটা জমজমাটি পরিবেশ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই মজার ভিডিও যেখানে দেখা গিয়েছে কনে বিয়ের আসরে তার বান্ধবী, আত্মীয় স্বজনের সঙ্গে হার্ডি সান্ধুর হিট গান “বিজলি বিজলি”-গানে দারুণ ড্যান্স পারফর্ম করছেন। নাচ শেষে বরের কাছ থেকে উপহার স্বরুপ একটি গোলাপও পেলেন কনে। এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওটি ইনস্টাগ্রামে ‘ysdcweddingchoreography’ দ্বারা আপলোড করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে ‘বিদ্যুৎ গতিতে নাচ পরিবেশন করছেন কনে স্কোয়াড’। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে কনে তার সঙ্গিনীদের সঙ্গে হার্ডি সান্ধুর হিট গান “বিজলি বিজলি গানে কোমর দোলাচ্ছেন।

একটি সাহসী নাচের ভঙ্গিমা নেটিজেনদের মন জয় করে নিয়েছে। নাচের শেষে বর কে গোলাপ হাতে এগিয়ে যেতে দেখা গিয়েছে কনের দিকে। তিনি সেই গোলাপ কনের হাতে তুলে দেন এবং তার অভিব্যক্তিও নজর কেড়েছে সকলের।

ভিডিওটি কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয় এবং তারপর থেকে প্রায় আট লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিও সেই সঙ্গে প্রায় ৪৫ হাজারের বেশি লাইক এবং অসংখ্য কমেন্ট সংগ্রহ করেছে এই ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Watch bride shakes her leg on bijlee bijlee video goes viral