বড় খবর

জীবে প্রেম করে যেই জন…জীবনের ঝুঁকি নিয়ে সারমেয়কে বাঁচালেন দমকলকর্মী

মন ভাল করা সেই ভিডিও দেখে দমকলকর্মীকে সাধুবাদ দিচ্ছেন নেটিজেনরা।

জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর…! স্বামী বিবেকানন্দের সবচেয়ে প্রচলিত এই উদ্ধৃতি যে কতটা সত্যি তা ফের একবার প্রমাণ করলেন এক দমকল কর্মী।

একেবারে বরফ হয়ে যাওয়া পুকুরে আটকে পড়া সারমেয়কে বাঁচাতে জীবনের ঝুঁকি নিয়ে ঝাঁপিয়ে পড়লেন। সেই ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মন ভাল করা সেই ভিডিও দেখে দমকলকর্মীকে সাধুবাদ দিচ্ছেন নেটিজেনরা।

জানা গিয়েছে, আমেরিকার কলোরাডোর স্টার্ন পার্কে এই ঘটনা হয়। হাড়কাঁপানো ঠান্ডায় বরফে জমা সেই পুকুরে ডুবন্ত অবস্থায় চিৎকার করতে থাকে ওই সারমেয়। সেই জিনিস দেখতে পেয়ে ওই দমকলকর্মী ঝাঁপিয়ে পড়েন তাকে বাঁচাতে।

এদিকে, পুকুরের পাড়ে দাঁড়িয়ে লোকজন কেউ ঈশ্বরকে ডাকছেন, কেউ বা ৯১১ নম্বরে ফোন করে আপৎকালীন পরিষেবাকে ডাকছেন। কিন্তু এসবের পরোয়া না করে সারমেয়কে বাঁচাতে নেমে পড়েন।

৩৫ সেকেন্ডের সেই ভিডিও ক্লিপ রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। একটা দড়িতে নিজেকে বেঁধে পুকুরে নামেন ওই দমকলকর্মী। তারপর বেশ কিছুক্ষণ চেষ্টার পর সারমেয়র জীবন বাঁচান তিনি। অনেকেই তাঁর সাহসিকতার প্রশংসা করেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Watch firefighter jumps into frozen pond to rescue trapped dog

Next Story
বর্ষশেষের আনন্দে সুপারমার্কেটের কর্মীদের তুমুল নাচ, দেখলে চমকে যাবেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com