scorecardresearch

বড় খবর

জলাভূমিতে আটকে হাতি, বনকর্মীদের তৎপরতায় উদ্ধার, দেখুন ভিডিও

অবশেষে কয়েক ঘণ্টার চেষ্টার পরে অবশেষে হাতিটিকে উদ্ধার করে নিরাপদ স্থানে সেটিকে সরিয়ে দেওয়া হয়েছে।

তামিলনাড়ুর নীলগিরির একটি বনাঞ্চলে জলাভূমিতে আটকে পড়েছিল বছর ২৫ এর এক হাতি।

তামিলনাড়ুর নীলগিরির একটি বনাঞ্চলে জলাভূমিতে আটকে পড়েছিল বছর ২৫ এর একটি হাতি। শরীরের ওজনের ভারে অনেক চেষ্টা করা সত্ত্বেও হাতিটি সেখান থেকে কিছুতেই বের হতে পারছিল না। অবশেষে হাতিটিকে উদ্ধারের জন্য এগিয়ে আসে বনবিভাগের আধিকারিকরা। দড়ির সাহায্যে হাতিটিকে বেঁধে উদ্ধারের জন্য প্রাণপণ চেষ্টা করেন তারা। অবশেষে কয়েক ঘণ্টার চেষ্টার পরে অবশেষে হাতিটিকে উদ্ধার করে নিরাপদ স্থানে সেটিকে সরিয়ে দেওয়া হয়েছে।

এই ঘটনা টুইটারে শেয়ার করেছেন তামিলনাড়ু বন দফতরের আধিকারিক সুপ্রিয়া সাহু। তিনি এই ভিডিও শেয়ার করে তাতে লিখেছেন, দুর্দান্ত টিম ওয়ার্ক। হাতিটিকে উদ্ধারের জন্য সকলকে ধন্যবাদ। হাতিটিও উদ্ধারকাজে সবরকম ভাবে সাহায্য করেছে। হাতিটিও হাল ছাড়েনি এবং উদ্ধারকারীদের দলের তরফে নিক্ষিপ্ত দড়ি ধরে জলাভূমি থেকে বেরিয়ে আসার জন্য দৃষ্টান্তমূলক লড়াইয়ের শক্তি প্রদর্শন করেছিল।”

এই ভিডিও পোস্ট করার পাশাপাশি সাতজন বন কর্মীর একটি ছবিও টুইটারে শেয়ার করেছেন। এদিকে এমন ঘটনার ভিডিও ভাইরাল হতেই বন বিভাগের কর্মীদের ভূয়সী প্রশংসা করেছেন সকলেই। সেই সঙ্গে এই ধরণের জলাভূমির চারপাশ ঘিরে দেওয়ার সুপারিশও করেছেন অনেকেই। তাতে বিপদের হাত থেকে রক্ষা পাবে পশুরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Watch tamil nadu forest staff rescue huge elephant stuck in swamp see viral video here