বড় খবর

বিয়েবাড়িতে এ কী কাণ্ড! হতভম্ব কনে, মুখ হাঁ হয়ে গেল বরের, দেখুন ভিডিও

কেন এমন করলেন বর-কনে! পুরো ভিডিও দেখার পর বিষয়টি পরিষ্কার হল।

কেন এমন করলেন বর-কনে! পুরো ভিডিও দেখার পর বিষয়টি পরিষ্কার হল।

বিয়ের মরশুম, নানারকম মজার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এমনই এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যা দেখে চোখ কপালে নেটিজেনদের। বিয়ের দিন সকলের কাছেই একটু স্পেশ্যাল। আগে থেকেই নানা প্ল্যানিং থাকে ড্রেস, ভেনু, কীভাবে সাজানো হবে বিয়েবাড়ি, কী স্পেশ্যাল মেনু রাখা হবে ডিশে ইত্যাদি আরও নানা বিষয়। তবে বিয়েবাড়িতে সবকিছু ঠিকমতো হলে সেখানে কোনও মজা থাকে না, থাকে না “কাহানি পে টুইস্ট”।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে লাল লেহেঙ্গা চোলি গয়নার সাজে সুসজ্জিত নতুন বউ। শেরওয়ানি পাগড়ি, কোমরে তলোয়ার নিয়ে হাজির বর। ফটো সেশনে ব্যস্ত দুজনেই। দারুণ দারুণ পোজ দিচ্ছেন বর-কনে। ক্যামেরাম্যানরাও এই মুহূর্তকে স্পেশ্যাল করে তুলতে কোন খামতি রাখছেন না। নানা অ্যাঙ্গেল থেকে তুলছেন স্টিল এবং ভিডিও ফুটেজ। বর-কনে একে অপরের হাত ধরে এগিয়ে আসছেন।

হঠাৎ চমকে উঠলেন দুজনেই। থমকে দাঁড়িয়ে গেলেন! কী হল? সবাই হকচকিয়ে গেলেন। কেন এমন করলেন বর-কনে! পুরো ভিডিও দেখার পর বিষয়টি পরিষ্কার হল। ইভেন্টে থাকা একটি পুলে পড়ে গেছেন একজন ফটোগ্রাফার। ফটোসেশনে এতটাই মগ্ন ছিলেন তিনি যে পিছনে থাকা পুল সম্ভবত নজর এড়িয়ে গিয়েছে তাঁর। তাণকে উদ্ধার করতে হাত বাড়িয়ে দিচ্ছেন কো-ফটোগ্রাফার।

আরও পড়ুন বিয়েতে বরকে ছেড়ে কার হাত ধরলেন কনে!

হাসির রোল উঠেছে বিয়েবাড়ি জুড়ে, এদিকে জলে পড়ে রীতিমতো লজ্জিত ফটোগ্রাফার, কোনওমতে উঠেই ঠিক করতে লাগলেন হাতে থাকা ক্যামেরা। এই ভিডিও ভাইরাল হতেই তাতে লক্ষ ভিউ হয়। ক্যামেরা পার্সনের এই কাণ্ড দেখে হেসে-খুন নেটিজেনরা।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Watch wedding photographer falls into swimming pool during photo shoot

Next Story
বিয়েতে বরকে ছেড়ে কার হাত ধরলেন কনে!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com