scorecardresearch

বড় খবর

বিয়েবাড়ি ব্যুমেরাং! ব্যাঙের মতো লাফিয়ে বাড়ি ফিরতে হল আমন্ত্রিতদের

বিষয়টি আঁচ করে নিমন্ত্রিতরা ছুটে পালানোর চেষ্টা শুরু করেন। তাঁদের মধ্যেই ১৭ জনকে গ্রেফতার করে পুলিশ।

Covid Norms Violation, MP, Corona India, Wedding Guests, Tripura
ভিডিও থেকে নেওয়া স্থিরচিত্র।

করোনা বিধি উপেক্ষা করে বিয়ে বাড়িতে আমন্ত্রিত প্রায় ৩০০ অতিথি। আর সেই আমন্ত্রণ রক্ষা করে শাস্তি হিসেবে ব্যাঙের মতো লাফিয়ে বাড়ি ফিরলেন আমন্ত্রিতরা। মধ্য প্রদেশের ভিন্দের এই ঘটনার ভিডিও এখন ভাইরাল। শুধু লাফালেন না, পিঠে খেলেন পুলিশের লাঠির বাড়ি। যা দেখে নেটিজেনদের একটাই মন্তব্য, ‘ঠিক হয়েছে।‘

ঠিক কী হয়েছে? জানা গিয়েছে, অতিমারি নিয়ন্ত্রণে মধ্যপ্রদেশ জুড়ে কড়া আইন। বিয়ের মতো অনুষ্ঠানও খুব কম সংখ্যক অতিথি নিয়ে সারতে হচ্ছে। সম্প্রতি সেখানে ভিন্দের একটি বিয়েবাড়িতে প্রায় ৩০০-র উপর লোক নিমন্ত্রিত হয়। পুলিশের কানে সে কথা পৌঁছনো মাত্রই বাহিনী নিয়ে সেই বিয়েবাড়িতে গিয়ে হাজির হয় ভিন্দ পুলিশ। দেখুন সেই ভাইরাল ভিডিওঃ

https://platform.twitter.com/widgets.js

পুলিশ সূত্রে খবর, পুলিশের প্রবেশ মাত্র বিষয়টি আঁচ করে নিমন্ত্রিতরা ছুটে পালানোর চেষ্টা শুরু করেন। তাঁদের মধ্যেই ১৭ জনকে গ্রেফতার করে পুলিশ। এ রকম দায়িত্বজ্ঞানহীন আচরণ যাতে ভবিষ্যতে না করেন তার জন্য উচিত শিক্ষা দিতে ধৃতদের রাস্তার মধ্যে ব্যাঙের মতো লাফিয়ে যেতে বাধ্য করে।

পুরো ঘটনাটির ভিডিয়ো টুইটারে দেওয়া হয়েছে। তাতে দেখা যাচ্ছে, পর পর ব্যাঙের মতো লাফিয়ে চলেছেন সকলে। একজন আবার ঠিকমতো লাফাতে পারছিলেন না বলে দাঁড়িয়ে থাকা এক পুলিশের লাঠির ঘা-ও পড়ল তাঁর পিঠে। সপ্তাহখানেক আগে বিহারের কৃষ্ণগঞ্জেও ঠিক একই ছবি দেখা গিয়েছিল। সেখানেও করোনাবিধি উপেক্ষা করার জন্য একদল যুবককে বাজারের মধ্যে ব্যাঙের মতো লাফাতে হয়েছিল।

এরকমই কিছু করতে গিয়ে খবরের শিরোনামে এসেছিলেন ত্রিপুরার এক জেলা শাসক। যদিও পরে নাগরিক সমাজ ও রাজনৈতিক চাপে তাঁকে সরতে হয়েছে পদ থেকে। এখন দেখার ভিন্দের এই ঘটনার প্রভাব কতটা পড়ে জনমানসে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Wedding guest in mp were forced to jump like frog for violating covid norms national