scorecardresearch

বড় খবর

বাবা-মা হচ্ছেন সমকামী দম্পতি, সুখবর দিয়ে চমকে দিলেন সকলকে

বছর চারেক আগে আমেরিকায় সম্পূর্ণ হিন্দু রীতিতে ‘জমকালো’ ভাবে হয় তাদের বিয়ের অনুষ্ঠান।

বাবা-মা হচ্ছেন সমকামী দম্পতি, সুখবর দিয়ে চমকে দিলেন সকলকে

দারুন! রীতি অনুযায়ী হয়েছিল বিয়ের অনুষ্ঠান, এবার বাবা-মা হতে চলেছেন সমকামী দম্পতি। বছর চারেক আগে অমিত শাহ, বিয়ে করেন ‘বন্ধু’ আদিত্য মাদিরাজুকে। আমেরিকায় সম্পূর্ণ হিন্দু রীতিতে ‘জমকালো’ভাবে হয় তাদের বিয়ের অনুষ্ঠান।  যার ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এখন আবার এই দম্পতি সোশ্যাল মিডিয়া শিরোনামে। মে মাসে তাদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত এই সমকামী সম্পতি।

এই মুহূর্তে দম্পতির ফটোশুটের ছবিগুলি শেয়ার করেছেন যা ইতিমধ্যেই ভাইরাল। প্রথম সন্তান প্রসঙ্গে সমকামী সম্পতি বলেন, “এই মুহূর্তে মাত্র পাঁচ-ছয়জন আছেন যারা এটা সম্পর্কে জানেন কিন্তু এখন আমি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবাইকে আনন্দের এই খবর আমি জানাতে চলেছি। অপেক্ষা করুন ধৈর্য ধরুন ফল পাবেন’ই”। কোন দত্তক সন্তান নয়, একেবারে বায়োলজ্যিকাল বাবা-মা হতে চান তাঁরা।

আদিত্য মাদিরাজু সংবাদ মাধ্যমকে বলেন, ‘অনেকেই সমকামী বিষয় নিয়ে মজা করেন, অসম্ভব বলে ব্যাখ্যা করেন, কিন্তু আমরা এই অসম্ভবকেই সম্ভব করতে যাচ্ছি’। তারা চায় আর পাঁচটা সাধারণ দম্পতির মতো মাদার’স ডে, ফাদার’র্স ডে সহ সমস্ত ছুটি করতে। দম্পতি তাদের জীবন আগত নতুন অতিথিকে নিয়ে বেশ উত্তেজিত।

দম্পতির কথায়, “আমরা কখনই স্বপ্নে ভাবিনি যে ৬ বছর আগে জন্মদিনের পার্টিতে একে  অপরকে দেখার একটা সুযোগ, আমাদের চিরকালের জন্য জীবনসঙ্গী করে তুলবে, এবং আমাদেরকে বিশ্বের সামনে দাঁড়ানোর সাহস যোগাবে। এখন আমরা বাবা-মা হতে চলেছি। “আমরা আমাদের সন্তানকে স্বাগত জানাতে উত্তেজিত”।

আদিত্য বলেন, ‘আমরা আশা করছি যে সন্তান ধারণ করা এখন আরও স্বাভাবিক হবে। আপনি যদি সমলিঙ্গের দম্পতি হন তবে তাতে কিছু যায় আসে না। আপনি যেভাবে চান সেভাবে জীবনযাপন করতে পারেন। আদিত্য আরও বলেছেন যে যারা চেষ্টা করছেন তাদের জন্য আমি এটি একটি গাইড হতে চাই’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Well just be parents couple who went viral for desi wedding now expecting first child