scorecardresearch

কেন ঘোড়া ছুটিয়ে ফাইনাল পরীক্ষা দিতে গেল কৃষ্ণা?

কখনো “বিস্ময়বালিকা”, কখনো “হর্সপাওয়ার”, সোশ্যাল মিডিয়া মাত করা স্কুল ইউনিফর্ম পরিহিত এই বীর কন্যের পরিচয় পাওয়া গেল অবশেষে। ঘোড়ায় চড়ে সাড়ে তিন কিলোমিটার দূরের স্কুলে পরীক্ষা দিতে যায় সে।

"টগবগিয়ে তোমার পাশে পাশে"
"টগবগিয়ে তোমার পাশে পাশে"

কোনও এক রাজকন্যা, টগবগিয়ে ঘোড়া ছুটিয়ে অস্ত্র নিয়ে এগিয়ে চলেছেন যুদ্ধক্ষেত্রে। কিংবা ‘শোলে’ ছবিতে হেমা মালিনীর সেই ঘোড়া ছোটানোর সিন, সেলুলয়েডে এমন দৃশ্য দেখে আমরা মুগ্ধ হয়েছি বহুবার। সেই সেলুলয়েড এবার জীবনের পর্দায়।

https://platform.twitter.com/widgets.js

কেরালার ত্রিশূর গ্রামের এক কন্যা ক্লাস টেনের ফাইনাল পরীক্ষার যুদ্ধক্ষেত্রে চলেছে, সেই ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়া মাত। মনোজ কুমার নামের একজন ব্যক্তি প্রথমে টুইটারে ভিডিওটি দেন এবং মহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মহিন্দ্রা সেটি রিটুইট করতেই ভাইরাল হয়ে পড়ে ভিডিওটি।

https://platform.twitter.com/widgets.js

পরবর্তীতে জানা যায়, মেয়েটির নাম কৃষ্ণা এবং তার ‘ধান্নোর’ নাম ‘রানাকৃশ’। এএনআই সংবাদ সংস্থাকে সে জানায়, “আমি দৈনন্দিন ঘোড়ায় যাতায়াত করি না। শুধুমাত্র বিশেষ বিশেষ দিনে কিংবা একঘেয়েমি কাটাতে ঘোড়ায় চড়ি। যদি আপনি আমাকে জিজ্ঞেস করেন সেই দিন বিশেষ কী ছিল, সেদিন আমার ক্লাস টেনের ফাইনাল পরীক্ষা ছিল। অবশ্যই তা বিশেষ দিনের মধ্যে পড়ে।”

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

মহিন্দ্রা গ্রুপ্রের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা টুইটে কৃষ্ণার প্রশংসা করেন এবং তাঁর ফলোয়ারদের কাছেও অনুরোধ জানান ভিডিওটি সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Why kerala teenager rode horse to her exam