একরত্তি স্কুল পড়ুয়া থেকে যোগা শিক্ষিকা, কাঁচা বাদাম গানে নেচে ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়

ইনস্টাগ্রামে ফের ভাইরাল হয়েছে ‘কাঁচা বাদাম’ গানে তৈরি একটি রিলস।

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এক ছোট্ট স্কুলপড়ুয়া।

সোশ্যাল মিডিয়ায় কাঁচা বাদাম গানের সুনামি এখনও অব্যাহত। সম্প্রতি বাদাম কাকু বেঁধেছেন নতুন গান। কিন্তু কাঁচা বাদামের জনপ্রিয়তা এতটুকুও কমেনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দুটি ভিডিও। প্রথম ভিডিওতে কাঁচা বাদাম গানের সঙ্গে নাচতে দেখা গেছে একরত্তি এ মেয়েকে। দ্বিতীয় ভিডিওতে এক যোগা শিক্ষিকাকে এই গানের সঙ্গে রাস্তার পাশে গাড়ি থামিয়ে নাচতে দেখা গিয়েছে। দুটি ভিডিও ফের একবার তোলপাড় ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

“কাঁচা বাদাম” গান আপলোড হতে না হতেই কয়েকদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ঝড় । রাতারাতি স্টার বীরভুমের ভুবন বাদ্যকর। নিজেদের সামগ্রী বিক্রি করার জন্য বিভিন্ন ধরনের পথ বেছে নেন অনেকেই। কেউ বাঁধেন গান, কেউ আবার কবিতার বলে তাঁর সামগ্রী বিক্রি করার জন্য আশপাশের মানুষকে আকৃষ্ট করার চেষ্টা করেন। গ্রামগুলিতে আজও এই ধরনের ফেরিওয়ালাকে দেখতে পাওয়া যায়। এখন সময় বদলেছে। তবে এই সব বিক্রেতা-শিল্পীর কদর কমেনি। অচেনা গ্রামের অপরিচিত ব্যক্তি জনপ্রিয় হয়ে উঠলেন সোশ্যাল মিডিয়ার দৌলতে। গ্রামের গণ্ডি ছাড়িয়ে এখন বীরভূমের ভুবন বাদ্যকরের গান রীতিমতো ভাইরাল। দেশের গন্ডি পেরিয়া কাঁচা বাদাম গান রীতিমত পাড়ি দিয়েছে বিদেশেও।

কাঁচা বাদাম’- এর ভিডিও যেন আর থামছেই না। ইনস্টাগ্রামে ফের ভাইরাল হয়েছে ‘কাঁচা বাদাম’ গানে তৈরি একটি রিলস। সেখানে দেখা গিয়েছে, রাস্তার পাশে গাড়ি থামিয়ে রাস্তায় নেমে এক মহিলা নেচে চলেছেন ‘কাঁচা বাদাম’ গানে। সঙ্গে সেই আইকনিক হুক স্টেপ। এই ভিডিও ইতিমধ্যে ইনস্টাগ্রামে আড়াই লক্ষেরও বেশি লাইক পেয়ে গিয়েছে। জানা গিয়েছে, ভিডিওতে যে মহিলাকে দেখা গিয়েছে তাঁর নাম ভারতী হেগড়ে। পেশায় তিনি একজন যোগাসন প্রশিক্ষক। ভারতীর ইনস্টা প্রোফাইল ঘাঁটলেই বোঝা যায় যে তিনি রিলস বানাতে বেশ ভালইবাসেন। আর ‘কাঁচা বাদাম’ গান যখন ট্রেন্ডিংয়ে রয়েছে তখন সেই গানে একটা রিলস বানানোর লোভ কী ছাড়া যায়…!

অন্যদিকে কাঁচা বাদাম গানে ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এক ছোট্ট স্কুলপড়ুয়া। ছোট্ট মেয়েটির নাচের প্রতিটি স্টেপ দেখার মতো। ছোট্ট মেয়েটির পরনে রয়েছে স্কুলের পোশাক। একটি অঙ্গনওয়াড়ি সেন্টারে অনেকের সামনে নাচ দেখাচ্ছে সে। ব্যকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় সেই কাঁচা বাদাম গান। আর সেই নাচ এতটাই কিউট যে চোখের পলক পরতে দেবে না। টুইটারে আর এক ইউজার জানিয়েছেন যে, ভিডিওটি গুজরাতের। তবে মেয়েটির পরিচয় জানা যায়নি। কাঁচা বাদাম গানে তার নাচের সঙ্গে সঙ্গেই দেখার মতো ছিল হাসি মুখও।

https://platform.twitter.com/widgets.js

ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের মন ছুঁয়ে গেছে একরত্তির নাচ। ইতিমধ্যেই প্রায় ৫০ হাজারের কাছাকছি ভিউ হয়েছে সেই সঙ্গে সাড়ে ১৩ হাজারের বেশি লাইক পড়েছে এই ভিডিওতে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman and little girl dances to trending bengali song kacha badam on the roadside viral video

Next Story
শরণার্থী ভাই-বোনকে স্বাগত জানাতে ইটালির স্কুলের গেটে ২০০ কচিকাঁচা, আবেগে ভাসল নেটদুনিয়া