scorecardresearch

বড় খবর

ন্যাশনাল ওয়ার মেমোরিয়ালে ভাইয়ের স্মৃতি সৌধ দেখে আবেগে ভাসলেন কাশ্মীরি তরুণী

ভাইয়ের স্মৃতি সৌধ দেখে আবেগে ভেসে যান বোন। তিনি তার স্বামীর সঙ্গে দিল্লি ঘুরতে এসেছিলেন।

ন্যাশনাল ওয়ার মেমোরিয়ালে ভাইয়ের স্মৃতি সৌধ দেখে আবেগে ভাসলেন কাশ্মীরি তরুণী
নতুন দিল্লির ন্যাশনাল ওয়ার মেমোরিয়ালে ভ্রমণ কালে তাঁর ভাইয়ের খোদাই করা নামটি দেখে আবেগে ভেসে গিয়েছেন বোন

ইন্টারনেটে হাজারো ভিডিও’র ভিড়। তার মাঝেই এক কেটি ভিডিও আমাদের মনকে নাড়া দিয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক মর্মস্পর্শী ভিডিও। যেখানে দেখা যাচ্ছে এক তরুণী তার বান্ধবীর সঙ্গে নতুন দিল্লির ন্যাশনাল ওয়ার মেমোরিয়ালে ভ্রমণ কালে তাঁর ভাইয়ের খোদাই করা নামটি দেখে আবেগে ভেসে গিয়েছেন। এই ভিডিও ইন্সটাগ্রামে ভাইরাল হতেই তাতে প্রায় ১৫ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। সেই সঙ্গে প্রায় সাড়ে ১২ লক্ষ লাইক সংগ্রহ করেছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে দুই মহিলা নতুন দিল্লিতে নানা প্রান্তে ভ্রমণ কালে অবশেষে এসে উপস্থিত হয়েছেন নতুন দিল্লির ন্যাশনাল ওয়ার মেমোরিয়ালে। সেখানে গিয়ে ভাইয়ের স্মৃতি সৌধ দেখে আবেগে ভেসে যান ওই মহিলা।

ভিডিও’র ক্যাপশনে লেখা হয়েছে “আজ, এলোমেলোভাবে দিল্লিতে আমাদের ভ্রমণের পরিকল্পনা করেছি এবং কনট প্লেসে ঘোরাঘুরি করার পরে, আমি আমার স্ত্রীকে জাতীয় যুদ্ধ স্মৃতিসৌধ দর্শনের কথা বলেছিলাম। আমরা যখন সেখানে গেলাম এবং যখন আমরা কার্গিল যুদ্ধের শহীদ স্মৃতি স্তম্ভের কাছে পৌঁছলাম, আমি স্মৃতিসৌধের দেওয়ালে সোনালি অক্ষরে খোদাই করা পিভিসি ক্যাপ্টেন #বিক্রমব্রত এবং এসএম মেজর #অজয়সিংহজাসরোটিয়ার কিছু ছবি ক্লিক করলাম। আমি শগুনকে বললাম চল এমভিসি ক্যাপ্টেন #বিজয়ন্তথাপার স্মৃতিসৌধ খুঁজে বের করি এবং তাকে খুঁজতে গিয়ে হঠাৎ সে তার ভাইয়ের (ক্যাপ্টেন কেডি সাম্বিয়াল) স্মৃতিসৌধ খুঁজে পেল এবং সে উত্তেজিত হয়ে আমার নাম ধরে বলল দেখ এটা আমার ভাইয়ের নাম। এই সম্পর্কে শগুনের কোন ধারণা ছিল না, এমনকি তার পরিবারও জানত না, তিনি একই সঙ্গে বিস্মিত এবং আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন, ” পোস্টের ক্যাপশন অনুসারে জানা গিয়েছে শগুন কাশ্মীর থেকে দিল্লিতে ঘুরতে এসেছিল এবং সে জানত না ন্যাশনাল ওয়ার মেমোরিয়ালে তার ভাইয়ের একটি স্মৃতি খোদাই করা রয়েছে।

ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ১৫ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই এমন ভিডিও দেখে আবেগ প্রবণ হয়ে পড়েছেন। অজস্র মন্তব্যের মধ্যে একজন লিখেছেন, এটি তার কাছে আরও গর্বের বিষয়। অন্যদিকে অপর একজন লিখেছেন আবেগঘন মুহূর্ত, আমাদের সেনাবাহিনী এবং তাদের পরিবারকে স্যালুট।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman breaks down into tears after spotting brother s name at national war memorial viral video