বড় খবর

সিংহীর সঙ্গে খেলায় মাতলেন মহিলা, লেজ ধরে দিলেন একটান! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

এমন ঘটনা দেখে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা।

ছয়টি সিংহীর সঙ্গে খেলায় মাতলেন মহিলা

কিছুদিন আগেই এক মহিলাকে সিংহ কোলে রাস্তায় হাটতে দেখেছিল, সকলেই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে সকলের।  এক মহিলা স্বমহিমায় ঘুরে বেড়ালেন ছয়টি সিংহীর সঙ্গে একেবারেই অবলীলায়, বিন্দুমাত্র ভয় না পেয়েই। আবার তাদের সঙ্গে মেতে উঠলেন খুনসুটিতে।

লেজ ধরে টেনেও দিলেন একবার। এমন ঘটনা দেখে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা। আর যার ভিডিও দেখে চমকে  উঠছেন তাকে দেখলে মনে হবে, কুকুর অথবা বিড়াল নিয়ে মজা করছেন তিনি। এতটাই সাবলীল ভাবে সিংহীদের সঙ্গে খুনসুটিতে মত্ত তিনি। ভিডিওতে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে মহিলা এবং তাঁর সঙ্গে সিংহীদের হেঁটে চলা দেখানো হয়েছে ।

তার ঠিক শেষ ফ্রেমে দেখা গিয়েছে, এক সিংহীর লেজ ধরে হাঁটছেন সেই মহিলা। ভিডিও শেষ হওয়ার ঠিক আগের মুহূর্তেই ক্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়ালেন সেই মহিলা। ভিডিও’র ক্যাপশনে লেখা, জীবনের প্রতিটা মুহূর্তে এমনই কিছু কাজ করুন, যা পরে আপনার জীবনকেই ভয় দেখাতে পারে! সিংহীর দল সেই মহিলাকে আক্রমণ তো করেইনি, এমনকি যিনি গোটা ঘটনা ফ্রেমবন্দী করছেন তাকেও কোন ভাবে আক্রমণ করেনি সিংহীর দল।

যে বিষয়টা সবথেকে বেশি নজর কেড়েছে, তা হল সিংহীদের পিছনে স্বহাস্যে মহিলার হেঁটে-চলে বেড়ানো, ভয়ডরহীন চালচলনে মুগ্ধ করেছেন সকলেই। এই ভিডিও ভাইরাল হতেই কয়েক হাজার মানুষ ভিডিওটি দেখেছেন। অনেকে নানা কমেন্টও করেছেন। আপনিও দেখুন সেই ভিডিও।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Woman casually walks with 6 lionesses in jungle holds wild cats tail

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com