scorecardresearch

বড় খবর

কার্নিসে নেমে পোশাক তুলে আনল খুদে, সাহসিকতায় অবাক নেটিজেনরা

পরিবারের উপস্থিতিতে এমন ঘটনার নিন্দায় সরব হয়েছেন অনেকে নেটাগরিক

ছেলের কাণ্ড দেখে রীতিমত অবাক সকলে।

শুকনো পোশাক পড়ে গেল কার্নিসে, ১১ তলা থেকে শাড়ি ফেলে ছেলেকে তুলে আনতে পাঠালেন মা! আর ছেলের কাণ্ড দেখে রীতিমত অবাক সকলে। শাড়ি পেঁচিয়ে সে নামল কার্নিসে। তারপর আবার স্পাইডারম্যানের কায়দায় ওপরে উঠে এলো। এই ঘটনা দেখে অবাক নেটিজেনরা। শুধু জামা-কাপড় তুলে আনতে ছোট্ট ছেলেকে দিয়ে কী ভাবে এমন ঝুঁকির কাজ করালেন পরিবারের লোকজন উঠেছে প্রশ্ন! নিন্দার ঝড় নেটমাধ্যমে, প্রশ্ন উঠেছে মায়ের সংবেদনশীলতা ও দায়িত্ববোধ নিয়ে। অনেকেই আবার সেসবের তোয়াক্কা না করেই ছেলের সাহসিকতায় অবাক।

ঘটনাটি ঘটেছে ফরিদাবাদের সেক্টর ৮২-এর ‘ফ্লোরিডা’ নামে একটি আবাসনে। ওই আবাসনের বিপরীত থেকে তোলা একটি ভিডিও’তে দেখা যায়, ১০ তলার রেলিং ঘেরা বারান্দায় শাড়ি বেয়ে নামছে একটি খুদে। সেই শাড়ি ধরে রয়েছেন তাঁর মা ও ঠাকুমা। পাশে দাঁড়িয়েছিলেন পরিবারের বাকি সদস্যরা।

অনেকেই ভাবছেন কোনভাবে যদি হাত ফসকে যেত ছেলেটির তাহলে কী হত। অনেকে আবার লিখেছেন নিশ্চয় ছেলেটি এব্যাপারে খুবই পারদর্শী, না হলে পরিবারের লোকেরা তাকে এভাবে শাড়ি তুলে আনতে পাঠাতেন না।  অনেকেই কমেন্টে লিখেছেন ভিডিও করার থেকে ছেলেটিকে বাঁধা দিলে তা অনেক যুক্তিযুক্ত পদক্ষেপ হত।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman dangles son by saree from 10th floor to get clothes from 9th