scorecardresearch

বড় খবর

প্ল্যাটফর্মেই অজ্ঞান হয়ে চলন্ত ট্রেনের নিচে মহিলা, কী হল তারপর? দেখুন হাড়-হিম করা ভিডিও

এই ঘটনা চোখের সামনে দেখে আতঙ্কিত হয়ে ওঠেন যাত্রীরা।

হাড় হিম করা এই দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্টেশনে ট্রেন ধরার জয় অপেক্ষা করছিলেন এক মহিলা। হটাৎ করে রক্তচাপ কমে গিয়ে মাথা ঘুরে পড়ে যান চলন্ত ট্রেনের নিচে। হাড় হিম করা এই দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখে গিয়েছে সাদা পোশাক পরিহিতা এক মহিলা স্টেশনে অন্যান্য যাত্রীদের সঙ্গেই ট্রেন ধরার জন্য অপেক্ষা করছিলেন। যখন ট্রেন প্ল্যাটফর্মে ঢুকছিল সেই সময় হটাৎ করেই তার রক্ত চাপ কমে গিয়ে তিনি প্রায় সংজ্ঞাহীন হয়ে ট্রেনের এবং প্ল্যাটফর্মের মাঝের ফাঁফ দিয়ে গলে চলন্ত ট্রেনের নিচে গিয়ে পড়েন। এই ঘটনা চোখের সামনে দেখে আতঙ্কিত হয়ে ওঠেন যাত্রীরা। অনেকেই এক ঘটনা চোখের সামনে দেখতে পা পেরে মুখ ঘুরিয়ে নেন। এদিকে চলন্ত ট্রেনের নিচে পড়ে গিয়েও প্রাণে বাঁচেন ওই মহিলা। ঘটনাটি ঘটেছে আর্জেন্টিনায়। জানা গিয়েছে ওই মহিলার নাম ক্যান্ডেলা।

ভিডিওতে দেখে গিয়েছে মাথা গুরে অজ্ঞান হয়ে চলন্ত ট্রেনের নিচে পড়ে যান ওই মহিলা। দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন উদ্ধারকারী দল। তৎপরতার সঙ্গে ওই মহিলাকে উদ্ধার করা হয়। এবং তাকে একটি হুইলচেয়ারে বসিয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয় এবং হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে চলন্ত ট্রেনের নিচে পড়ে গুরুতর চোট পান ওই মহিলা।

আর্জেন্টিনার একটি টেলিভিশন চ্যানেলের সঙ্গে কথা বলার সময়, মহিলা বলেন যে তিনি এখনও এই ঘটনার অনুভব করার চেষ্টা করছেন কারণ তিনি জানেন না কিভাবে তিনি বেঁচে রয়েছেন। তিনি বলেন “আমি জানি না আমি এখনও কিভাবে বেঁচে আছি। আমি এখনও এটি স বোঝার চেষ্টা করছি, “। সেই সঙ্গে তিনি বলেন, হঠাৎ রক্তচাপ কমে গিয়ে অজ্ঞান হয়ে যাই, আমার সামনে দাঁড়িয়ে থেকে লোকটিকে ধরার চেষ্টা করেও পারিনি। তারপর আমার আর কিছু মনে নেই”। এদিকে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনার আকস্মিকতায় বাকরুদ্ধ হয়ে গেছেন। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman faints and falls under moving train hair raising video goes viral