scorecardresearch

বড় খবর

ক্যানসার আক্রান্ত তরুণীর লড়াইকে স্যালুট, নাপিতের মহানুভবতা আপনাকে মুগ্ধ করবে

সকলেই মহিলার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

ক্যানসার আক্রান্ত তরুণীর লড়াইকে স্যালুট, নাপিতের মহানুভবতা আপনাকে মুগ্ধ করবে

ক্যান্সার এমন একটি রোগ, যার সঙ্গে প্রতিনিয়ত লড়াইয়ে জেরবার হয়ে যান রোগী ও তার পরিবার-পরিজন। ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে সামিল এক মহিলার জীবন সংগ্রামকে কুর্নিশ জানাতে মহিলার পাশাপাশি নিজের মাথার চুল ছেটে ফেলল এক নাপিত। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের খুবই আবেগপ্রবণ করে তুলেছে। মহিলার যুদ্ধকে কুর্নিশ জানাতেই অভিনব এই উপায় বেছে নিয়েছেন নাপিত।

টুইটারে শেয়ার করা এই ভিডিওতে এমন একটি ঘটনা দেখান হয়েছে, যা আপনাকে আবেগপ্রবণ করে তুলবে। ভিডিওতে, এক নাপিতকে ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে এক মহিলা স্যালুট জানাতে মহিলার সঙ্গে সঙ্গে নিজের মাথার চুলও কেটে ফেলেন নাপিত। ভিডিওটি “গুডনিউজ মুভমেন্ট” নামে একটি টুইটারে শেয়ার করেছে, যার ক্যাপশনে লেখা হয়েছে, “কেউ একা লড়াই করে না! একজন ক্যান্সার রোগী্র লড়াইয়ে কুর্নিশ জানাতে নাপিত নিজের চুল কামিয়েছেন।”

ভিডিওতে এক ক্যান্সার আক্রান্ত মহিলাকে দেখা যায়, যিনি নাপিতের কাছে আসেন নিজের মাথার চুল কাটতে। নাপিত তার পুরো চুল কেটে ফেলেন। সেই সময় মহিলা ফুঁপিয়ে কেঁদে ওঠেন। নাপিত তা দেখে নিজের আবেগ ধরে রাখতে না পেরে, মহিলার লড়াইকে স্যালুট জানাতে নিজেরও মাথার চুল কেটে ফেলেন। এই পুরো ভিডিওটি দেখার পর আবেগে ভেসে ওঠে নেটপাড়া। সকলেই মহিলার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman fighting with cancer barber also shaved his head