scorecardresearch

বড় খবর

শাড়িতেই ফিটনেসের পাঠ, ভিডিও দেখে মহিলাকে কুর্নিশ নেটপাড়ার

এখন পর্যন্ত ১৩ লাখেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন, যখন ৮৭ হাজারেরও বেশি মানুষ এটি পছন্দ করেছেন।

শাড়িতেই ফিটনেসের পাঠ, ভিডিও দেখে মহিলাকে কুর্নিশ নেটপাড়ার

সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হয়। এতে দেখানো কিছু ভিডিও শুধুই টাইম পাস, আবার কিছুতে আমরা বিভিন্ন ধরনের তথ্যও আমাদের সামনে উঠে আসে। একই সময়ে, কিছু ভিডিও রয়েছে যা আমাদের জীবন সম্পর্কে একটি পাঠ শেখায়। এমনই একটি ভিডিও বর্তমানে ভাইরাল হচ্ছে, যাতে এক মধ্যবয়সী মহিলা জিমে ব্যায়াম করছেন একেবারে নিজের স্টাইলে।

প্রায়শই যখন মহিলাদের বাড়িতে ব্যায়াম করতে বলা হয়, কিছু মানুষ ব্যায়াম করার সময় পোশাক পরিবর্তন করার পরামর্শ দেন। কিন্তু শাড়ি পড়েও জিম করা যায়। তাও ভালভাবেই এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে (সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও) মহিলাকে শাড়ি পরে জিমে ব্যায়াম করতে দেখা যায়। তিনি এতে তাঁর কোনরকম কোন সমস্যা হচ্ছে না এবং দর্শকরা তার স্টাইলের জন্য তার প্রশংসা করছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ৫৬ বছর বয়সী এক মহিলা জিমে শাড়ি পরে ব্যায়াম করছেন। জিম করার জন্য তিনি কোন বিশেষ পোশাক পরেননি বা তার স্টাইল পরিবর্তন করেননি। একটি শাড়ি পরে, তিনি তার জন্য প্রয়োজনীয় ব্যায়াম করছেন, শুধুমাত্র তার আবেগের কারণে। ভিডিওটি দেখার পর সোশ্যাল মিডিয়ায় লোকজন এই মহিলার প্রশংসা করছেন। তার বয়স অনুযায়ী তার ফিটনেস এবং সুস্থ থাকার তাগিদ দেখে মানুষজন অবাক হয়েছেন।

ভাইরাল এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন humansofmadrasoff নামে এক ব্যবহারকারী, যা এখন রীতিমত ভাইরাল। মানুষ জন এই ভিডিওটি খুবই পছন্দ করছে। ভিডিওটি এক সপ্তাহ আগে পোস্ট করা হয়েছে এবং এখন পর্যন্ত ১৩ লাখেরও বেশি মানুষ এটি দেখেছেন, যখন ৮৭ হাজারেরও বেশি মানুষ এটি পছন্দ করেছেন। ভিডিওটিতে মন্তব্য করে লোকেরা বলছে যে এই মহিলা ফিটনেস এবং সংস্কৃতি উভয়েরই জন্যই তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। বেশিরভাগ মানুষই ভিডিওটি পছন্দ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman hit the gym at the age of 56 wearing a sari