scorecardresearch

বড় খবর

করোনার দোহাই দিয়ে অফিস ছুটি নিয়ে পার্টিতে তরুণী, বসের মেসেজ দেখেই চক্ষু চড়কগাছ

কী ছিল বসের সেই মেসেজ?

করোনার দোহাই দিয়ে অফিস ছুটি নিয়ে পার্টিতে তরুণী, বসের মেসেজ দেখেই চক্ষু চড়কগাছ

ডেল্টা-ওমিক্রনে নাজেহাল বিশ্ববাসী। তার মধ্যেই করোনা ভাইরাসকে বাহানা বানিয়ে অনেকেই ছুটি নিচ্ছেন অফিস, একঘেয়ে জীবন থেকে মুক্তির স্বাদ নিতে অনেকেই করোনাকে হাতিয়ার করছেন। এমনই এক ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে করোনার অজুহাতে ছুটি নিয়ে বন্ধুদের সঙ্গে পার্টিতে মজেছিলেন এক তরুণী। হটাত করেই নজর পড়ল মোবাইল স্ক্রিনের দিকে! বসে মেসেজ…. তুমি কোথায়? প্রথমে হতবম্ভ হয়ে গেলেও তরুণী জানান, তিনি আপাতত হোম আইসোলেশনে রয়েছেন। কিন্তু শেষমেশ তিনি ধরা পড়ে যান বসে কাছে। এখন চাকরী বজায় রাখতে মরিয়া ওই তরুণী।  

মিরর ওয়েবসাইটের প্রতিবেদনে বলা হয়েছে, এলি মিডলটন নামে এক টিকটকার সম্প্রতি একটি অত্যন্ত মর্মান্তিক ঘটনার উল্লেখ করেছেন, যা জেনে যে কোনও চাকরিজীবীদেরই সতর্ক হয়ে যাওয়া উচিত। এলি জানান যে, তিনি তার বসকে মিথ্যা অজুহাত দেখিয়েছিলেন যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। আর সে কারণেই তিনি অফিসে যেতে পারছেন না।

এই অজুহাতের পরে, ওই মহিলা দিব্যি তাঁর বন্ধুদের সঙ্গে একটি নাইটক্লাবে পার্টিতে হই হুল্লোড়ে মেতে ওঠেন। অফিসের কিছু সঙ্গীও তার সঙ্গে ওই পার্টিতে উপস্থিত ছিল। পার্টির আনন্দের মাঝেই বসের থেকে একটি মেসেজ পান ওই মহিলা, বস জানতে চান তিনি কোথায় রয়েছেন? ভয় পেলেও এলি ঘটনা চেপে গিয়ে জানান যে তিনি হোম আইসোলেশনে রয়েছেন। তারপরেই বসের মেসেজ আসে, ‘যদি তোমার কোভিড হয়ে থাকে এবং যদি তুমি হোম আইসোলেশনে থাকো, তাহলে বাইরে ঘুরঘুর করছ কেন?’। এ কথা শুনেই এলির মাথায় আকাশ ভেঙে পড়ে। তিনি জানালেন যে রিপোর্ট নেগেটিভ আসাতেই পার্টি করছেন বন্ধুদের সঙ্গে। এই কথা শুনে বেজায় চটে যান বস।

পুরো ঘটনাটি এলি সোশ্যাল মিডিয়ার তাঁর বন্ধুদের সঙ্গে শেয়ার করেছেন। এলির মতে এবারের মতো তাঁর চাকরি চলে যাওয়ার সম্ভাবনাই বেশি, বাকিটা ঈশ্বরের হাতে। তবে নিজের ঘটনা থেকে শিক্ষা নিয়ে এলি সকলকে সাবধান করে দিয়েছেন। এলির এই পোস্টে অনেক নেটিজেনরাই নিজেদের মতো করে মন্তব্য জানিয়েছেন।

অনেকেই একই অভিজ্ঞতার কথা শেয়ার করে এলিকে সান্ত্বনা দিয়েছেন। তবে এলির ঘটনা যে আমাদের মতো যে কোনও কারও সঙ্গে ঘটতে পারে এই নিয়ে এখন থেকেই সাবধান হওয়া ভালো!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman lying to office said she had covid and went to a party know what boss find out