scorecardresearch

তাজা বরফে তৈরি সুস্বাদু আইসক্রিম, মানালি ঘুরতে গিয়ে তরুণীর কাণ্ড অবাক নেটপাড়া

লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন।

"Woman,ice cream,snow,viral,video,Instagram

তুষার চাদরে মোড়া মানালি অনেকেই বেড়াতে গিয়েছেন। দারুণ ভাবে উপভোগ করেছেন তুষারপাতো। কিন্তু তাজা বরফ দিয়ে তৈরি আইক্রিমের কথা কখনও কী ভেবেছেন? শুনে অবাক হলে? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওতে এই তরুণী তাজা বরফ থেকে তৈরি আইসক্রিম তৈরি করে তা চুটিয়ে উপভোগ করলেন।

আর মুহূর্তেই সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটি ইনস্টাগ্রামে ঠাকুর সিস্টারস নামে একটি ফুড ব্লগিং পেজে পোস্ট করা হয়েছে। তারপরই তা দ্রুত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে “তাজা বরফ থেকে তৈরি আইসক্রিম! মানালিতে বরফ পরীক্ষা!

ক্লিপটিতে দেখানো হয়েছে বরফের চাদরে মুড়ে মানালি। সেখান থেকে খানিক বরফ তুলে নিয়ে এক তরুণী তা বাটিতে নিয়ে তাতে কনডেন্সড মিল্ক এবং ভ্যানিলা এসেন্স যোগ করে চামচে করে নেড়েচেড়ে একেবারে চেটেপুটে উপভোগ করছেন। ভিডিওটি ১৪ এপ্রিল পোস্ট করা হয়েছিল৷ শেয়ার করার পর থেকে, ক্লিপটি ১৭ লক্ষের বেশি ভিউ সংগ্রহ করেছে এবং সংখ্যাটি কেবল বাড়ছে৷ এছাড়াও, শেয়ারটি প্রচুর লাইক এবং কমেন্টে ভরে উঠেছে ভিডিওটি।

লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী পোস্ট করেছেন “এটি খাওয়া নিরাপদ নয়,” অন্য একজন মন্তব্য করেছেন “নিজের স্বাস্থ্য নিয়ে খেলবেন না”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman makes ice cream using fresh snow people call it unhygienic