scorecardresearch

বড় খবর

তীব্র দাবদাহে গাড়ির বোনেটেই রুটি সেঁকে তাক লাগালেন এই মহিলা, দেখুন ভিডিও

এখনও পর্যন্ত প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে এই ভিডিওতে।

এত্ত গরম! গাড়ির বনেটের উপর রুটি বানালেন মহিলা

প্রচণ্ড গরমে সাধারণ মানুষের নাজেহাল অবস্থা। সারা দেশেই প্রায় অব্যাহত তাপপ্রবাহ। প্রায় দুমাস হতে চলল বঙ্গে বৃষ্টির দেখা নেই, দিল্লিতেও তাপপ্রবাহ অব্যাহত। এর মাঝেই এক মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে এক মহিলাকে গাড়ির বনেটের ওপর আটার রুটি সেঁকতে দেখা গিয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

টুইটার ব্যবহারকারী নীলমাধব পাণ্ডা একটি ভিডিও শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে এক মহিলা গাড়ির বনেটের ওপর আটার রুটি বেলে তা গাড়ির বোনেটেই সেঁকে নিচ্ছেন। খুনতি দিয়ে রুটির এপাশ ওপাশ সেঁকে নিতে দেখা গিয়েছে ওই মহিলাকে। এমন ঘটনা দেখে তাজ্জব নেটিজেনরা। ভিডিও’র ক্যাপশনে লেখা হয়েছে, “আমার শহর সোনাপুরের একটি দৃশ্য। এখানে এত গরম যে কেউ গাড়ির বনেটে রুটি সেঁকে নিতে পারেন”। সোমবার এই ক্লিপটি শেয়ার করা হয়েছে এখনও পর্যন্ত প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে এই ভিডিওতে। অনেকেই ভিডিওটি ভুয়ো বলে মন্তব্য করেছেন। অনেকে আবার এই ভাইরাল ভিডিও’র পুরো মজা নিয়েছেন।

চলতি বছরের মার্চের শুরু থেকেই দেশের বিভিন্ন প্রান্তে প্রচণ্ড গরমের খবর পাওয়া যাচ্ছে। পশ্চিম রাজস্থান এবং মহারাষ্ট্রের সর্বোচ্চ তাপমাত্রা ৪০ ডিগ্রি থেকে ৪৫ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে রয়েছে। সেই সঙ্গে বাংলার একাধিক জেলাতেও তাপমাত্রা ছুঁয়েছে ৪২ থেকে ৪৩ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত। দেশের একাধিক প্রান্তে জারি করা হয়েছে তাপপ্রবাহের সতর্কতা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman makes roti over car bonnet