পথ কুকুরকে ভালবেসে দত্তক, ভিডিও ভাইরাল হতেই ধন্য ধন্য করছেন নেটিজেনরা

মেয়েটিকে কাছে পেয়ে কুকুরগুলিও আহ্লাদে আটখানা।

Dog,doggo,puppy,cute,viral,video,stray,Indie dog,woman,Instagram,adorable
মেয়েটিকে কাছে পেয়ে কুকুরগুলি আহ্লাদে আটখানা।

 মানুষের সঙ্গে কুকুরের বন্ধুত্বের বেশ কিছু ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মানুষের সব থেকে কাছের এবং আদরের ও সেই সঙ্গে বিশ্বাসের একমাত্র সঙ্গী কুকুর সেকথা সকলেরই জানা। পথে ঘাটে, রেলস্টেশনে একটু চোখ চোখ খোলা রাখলেও দেখতে পাওয়া যায়, পথ কুকুরদের অনেকেই নিয়ম করে খাবার দেন। আর সেই মানুষটির অপেক্ষায় অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে রাস্তায় থাকা কুকুরগুলো’ও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক হৃদয়স্পর্শী ভিডিও। যেখানে দেখা যাচ্ছে একটি মেয়ে পথকুকুরদের আদর করে বুকে টেনে নিচ্ছে। ভিডিওটি ইন্সটাগ্রামে ব্যাপক ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে মেয়েটি তার বাড়ির পাশের পথ কুকুরদের নিয়ম করে খেতে দিতেন। কলেজে ভর্তির কারণে মেয়েটিকে অন্য শহরে চলে যেতে হয়। তিনি জানিয়েছেন তিনি অন্য শহরে চলে গেলেও কুকুরগুলো’র নিয়মিত খাবারের দায়িত্ব একজনের হাতে তুলে দিয়ে যান তিনি। কলেজে ছুটির কারণে বাড়ি ফিরে পথ কুকুরগুলির সঙ্গে দেখা করতে গেলে মেয়েটি এবং পথ কুকুরগুলি উভয়েই আবেগপ্রবণ হয়ে পড়েন।

ভিডিওতে দেখা যাচ্ছে মেয়েটিকে কাছে পেয়ে কুকুরগুলি আহ্লাদে আটখানা। পাশাপাশি এতদিন পরে কুকুরগুলিকে কাছে পেয়ে তাদেরও বুকে টেনে আদর করতে দেখা যায় মেয়টিকে। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে মেয়েটিকে এতদিন পরে পরে কাছে পেয়ে একটি কুকুরের চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে। সেই সঙ্গে মেয়েটি জানিয়েছে তিনি ইতিমধ্যেই বেশ কয়েকটি পথ কুকুরকে দত্তকও নিয়েছেন, তাদের প্রতিদিনের যাবতীয় খরচ বহন করেন তিনি নিজেই। মানুষে কুকুরে এমন বন্ধুত্ব দেখে অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

আরও পড়ুন: [চাকরির জন্য হন্যে হয়ে ঘুরেছিলেন বিল গেটস’ও? সামনে এল জীবনপঞ্জি]

ভিডিওটি ইন্সটাগ্রামে ভাইরাল হতেই এখনও পর্যন্ত প্রায় দশ লক্ষের কাছাকাছি মানুষ দেখেছেন, সকলেই মেয়েটির এমন কাজের জন্য তার প্রশংসা করেছেন। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন মিষ্টি মেয়ে, ‘তোমার এমন কাজে আমি গর্বিত’! অন্য একজন লিখেছেন এ যেন এক বিশুদ্ধ ভালবাসা”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman meets stray dog she fed after months he starts crying in emotional video

Next Story
চাকরির জন্য হন্যে হয়ে ঘুরেছিলেন বিল গেটস’ও? সামনে এল জীবনপঞ্জি