বড় খবর

মরার ভান করে মৃত্যু এড়ালেন মহিলা, দেখুন বাইসনের শিহরণ জাগানো ভিডিও

উপস্থিত লোকজন বাইসন থেকে বাঁচার জন্য সতর্ক করে দেন সেই দুই মহিলাকে। তারাই জানান, ভয়াল বাইসনের পায়ে পিষে যাওয়া থেকে বাঁচতে যেন পড়ে যেন মৃত হওয়ার ভান করে।

স্রেফ বুদ্ধির জোরে প্রাণে বাঁচলেন তরুণী। প্রায় মৃত্যুর মুখে পড়েছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত উপস্থিত বুদ্ধিতে রক্ষা পেলেন। মার্কিন যুক্তরাষ্ট্র এ বাইসনে তাড়া করেছিল এক মহিলাকে। সাক্ষাৎ মৃত্যুর সামনে তাঁর মাথায় হঠাৎ বুদ্ধি আসে মৃত হওয়ার ভান করার।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।।সেখানেই দেখা যাচ্ছে, ইয়েলোস্টোন ন্যাশনাল পার্কের ঘটনা। দুই মহিলা সেখানে ঘুরছিলেন। সেখানেই একটা বাইসন হঠাৎ তাদের আক্রমণ করার জন্য তেড়ে আসে।

তারপর দুজনেই দৌঁড় লাগান। এদের মধ্যেই একজন হোঁচট খেয়ে পড়ে যান। এবিসি প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, উপস্থিত লোকজন বাইসন থেকে বাঁচার জন্য সতর্ক করে দেন সেই দুই মহিলাকে। তারাই জানান, ভয়াল বাইসনের পায়ে পিষে যাওয়া থেকে বাঁচতে যেন পড়ে যেন মৃত হওয়ার ভান করে।

সেই পরামর্শই কাজে আসে। মৃত হওয়ার ভান করা সেই মহিলার পাশ দিয়ে বেরিয়ে যায় বাইসনটি।

একজন টিনএজার কিশোরী পুরো ঘটনা ভিডিও করে রাখছিলেন। সে ঘটনার পরে মহিলার সঙ্গে কথা বলে। নিউজ ওয়েবসাইটে সেই কিশোরী ক্লোই মুসেমেক্কী জানায়, সেই মহিলা আতঙ্কিত হয়ে পড়েছিলেন। কে সেই মহিলা? ক্লোই জানায়, “নিউইয়র্কের হলেও এই মহিলা মন্তানায় থাকেন। উনি জানতেন, বাঁচতে গেলে মরার ভান করে থাকতে হবে। একদম চুপচাপ শুয়ে। তারপরে আমার দিকে উনি ছুটে আসেন, কারণ আমিই সবথেকে কাছে ছিলাম ওঁর।”

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Woman pretends to be dead to prevent bison attack watch video

Next Story
একের পর এক বিদ্যুৎ এসে পড়ল স্ট্যাচু অফ লিবার্টির গায়ে… তারপর, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com