scorecardresearch

বড় খবর

‘কেন বিয়ে করলাম!’, মাঝ আকাশে প্যারাগ্লাইডিংয়ে মহিলার আকুতি ভাইরাল

প্যারাগ্লাইডিং-এর উচ্চতার আতঙ্ক এবং উদ্বেগে তাঁর শ্বাস-প্রশ্বাস দ্রুত হয়ে গিয়েছিল।

প্যারাগ্লাইডিংয়ের সময় ভয়ে হাত পা ঠান্ডা মহিলার

আপনার বিপিন সাহু-কে মনে আছে? তার নাম যদি মনে নাও থাকে, তাঁর প্যারাগ্লাইডিং করার ‘ল্যান্ড কারা দে’ ভিডিও ভারতীয় সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। প্রাক-মহামারি সময়ে ২০১৯ সালে সবথেকে ভাইরাল হয়েছিল সেই ভিডিও। মাঝে ২টি বছর কেটে গিয়েছে। এবার বিপিন সাহুর স্মৃতি উসকে দিলেন এক বিবাহিত ভারতীয় মহিলা। তাঁর প্যারাগ্লাইডিং-এর ভিডিও, বিপিন সাহুর থেকেও বেশি ভাইরাল হতে শুরু করেছে।

ওই মহিলার পরিচয় জানা যায়নি। রাইডের একেবারে শুরু থেকেই তীব্র আতঙ্কগ্রস্ত ছিলেন তিনি। ভিডিওর শুরুতেই তাঁকে, ‘আমি যেতে চাই না… আমি যেতে চাই না’ বলে চিত্‍কার করতে শোনা গিয়েছে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। সঙ্গে একজন প্রশিক্ষক থাকলেও, পুরো উড়ান জুড়েই প্রচন্ড উদ্বেগে ছিলেন তিনি। প্যারাগ্লাইডিং-এর উচ্চতার আতঙ্ক এবং উদ্বেগে তাঁর শ্বাস-প্রশ্বাস দ্রুত হয়ে গিয়েছিল। প্রথম দিকে তিনি চোখই খোলেননি। পরে, প্রশিক্ষককে তিনি বলেন, তাঁর প্রচন্ড ভয় করছে। তিনি নিচের দিকে তাকাতে পারবেন না।

উড়ানের শেষ দিকে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘হে ভগবান, আমার বিয়ে কেন দিলে?’। তিনি অভিযোগ করেন, তাঁর স্বামীই তাঁকে এই অ্যাডভেঞ্চার স্পোর্টে ঠেলে দিয়েছে। তিনি স্বামীকে খুন করতে চান বলেও জানান। ভিডিও ক্লিপটির শেষের দিকে, এই মহিলাকে শান্ত করতে প্রশিক্ষককে বলতে শোনা যায় বিপিন সাহুর কথাও। প্রশিক্ষক ওই মহিলাকে বলেন, তাঁর প্রতিক্রিয়া সব ক্যামেরায় রেকর্ড হচ্ছে। ‘ল্যান্ড কারা দে’ ভিডিওর মতোই ভাইরাল হয়ে যাবে ভিডিওটি। সেই সম্ভাবনা ইতিমধ্যেই দেখা যাচ্ছে। আইএএস অফিসার এমভি রাও ভিডিওটি পোস্ট করার পর থেকে বহু মানুষ ভিডিওটি ভিউ করেছেন, লাইক করেছেন এবং শেয়ার করেছেন। কিছুদিন আগেই একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল, এই অ্যাডভেঞ্চার স্পোর্টে দড়ি ছিড়ে মাঝ সমুদ্রে পড়ে গেলেন দুই মহিলা। তারপর আবারও ভাইরাল, প্যারাগ্লাইডিংয়ের এই ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman rants about her husband while paraglinding hilarious video goes viral