scorecardresearch

বড় খবর

মেট্রোয় হুলস্থূল, ফোন ছিনিয়ে নিয়ে পগার পার সুন্দরী যুবতী! দেখুন ভিডিও

সিসিটিভি ক্যামেরা থাকা সত্ত্বেও হাত থেকে মোবাইল ছিনতাই, ভিডিও দেখে চক্ষু চড়কগাছ।

মেট্রোয় হুলস্থূল, ফোন ছিনিয়ে নিয়ে পগার পার সুন্দরী যুবতী! দেখুন ভিডিও
মোবাইল চুরির ভিডিও

আপনি আপনার জীবনে চুরির অনেক ভিডিও নিশ্চয়ই সোশ্যাল মিডিয়ায় দেখেছেন। তবে এখন যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না আপনি।  কিছু ভিডিও আপনার কাছে স্বাভাবিক মনে হতে পারে, তবে কিছু ভিডিও নিশ্চয়ই আপনাকে অবাক করেছে। আজ আপনাদের জন্য নিয়ে এসেছি এমনই একটি ভিডিও, যা দেখলে এক মুহূর্তের জন্যও আপনার চোখকে বিশ্বাস হবে না। ভিডিওতে একজন মহিলাকে এমন অভিনব কায়দায় মোবাইল ছিনতাই করতে দেখা গেছে যে তাকে দেখলে যে কেউ হতবাক হয়ে যাবে।

ভিডিওর শুরুতে মেট্রো স্টেশনে একজন মহিলাকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সেখানে ওই মহিলা এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। নিজের কথার জালে তাকে জড়ানোর চেষ্টা করছিলেন ওই মহিলা।

লোকটি মেট্রোর ভিতরে দাঁড়িয়ে ছিলেন এবং মহিলাটি মেট্রোর দরজার ঠিক সামনে দাঁড়িয়ে ছিলেন। মহিলাটি দীর্ঘক্ষণ লোকটির সঙ্গে কথা বলতে থাকেন। মেট্রোর ভিতরে থাকা এই লোকটি তার ফোনের দিকে তাকিয়ে চুপচাপ মহিলার কথাগুলো শুনছিলেন। এরপর কী হল, আপনি নিজেই দেখুন-

আরও পড়ুন: [ সর্বজনীন দুর্গাপুজো এবার নিউটাউনেও! নারী ক্ষমতায়নের বিশেষ বার্তাকে সামনে রেখে শুভ সূচনা ]

ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন কীভাবে মহিলা প্রথমে ওই মহিলাকে তার কথার প্যাঁচে জড়িয়ে ফেলেন, তারপরে মেট্রোর দরজা বন্ধ হওয়ার সময়েই তিনি খুব সুন্দরভাবে লোকটির হাত থেকে ফোনটি ছিনিয়ে নিয়ে সেখান থেকে হাঁটতে শুরু করেন। যেভাবে চোখের নিমেষে এই ঘটনা ঘটে গেল যে ব্যক্তিটি কিছু বুঝে ওঠার আগেই তার হাতে থাকা দামি মোবাইল গায়েব।

ভিডিওটি @craziestlazy নামের একজন ব্যবহারকারী টুইটারে শেয়ার করেছেন এবং ১২ লক্ষের বেশি বার এই ভিডিওটি দেখা হয়েছে। ভিডিওটি দেখার পর সকলের মনে একটাই প্রশ্ন, এত সিসিটিভি ক্যামেরার মধ্যেও যদি মেট্রোর ভিতরে এমন ঘটনা ঘটতে পারে, তাহলে সাধারণ মানুষ নিরাপত্তা কোথায়?

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman snatches phone from delhi metro passenger as doors close