scorecardresearch

বড় খবর

বুর্জ খালিফার চুড়ায় দাঁড়িয়ে মহিলা, কান ঘেঁষে বেরিয়ে গেল বিমান, বিজ্ঞাপনের সেরা চমক!

এমিরেটসের এই বিজ্ঞাপন মুগ্ধ করেছে কোটি কোটি মানুষকে

৮২৮ মিটার উপরে দাঁড়িয়ে থাকা মহিলার কান ঘেঁষে গেল বিশাল বিমান

এমিরেটসের নতুন বিজ্ঞাপনটি সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। এর আগেও বুর্জ খালিফার মাথায় দাঁড়িয়ে থাকা এক বিমান কর্মীকে বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। আবারও সেই নিকোল স্মিথ-লুদভিক এবারের বিজ্ঞাপনেরও মুল আকর্ষণ। এর আগের বিজ্ঞাপন বেশ হইচই ফেলে দিয়েছিল। আবারও নতুন এই বিজ্ঞাপন ঘিরে উত্তাল নেটদুনিয়া।

বুর্জ় খালিফার ঠিক উপরে দাঁড়িয়ে আছেন নিকোল। এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল। তাক লাগানোর মতো কাণ্ডটি ঘটে ঠিক তার পরে। নিকোলের কান ঘেঁষে বেরিয়ে যায় এমিরেটসের বিমান এ৩৮০। এক মিনিটের এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিকোল স্মিথ-লুদভিক আসলে একজন প্রফেশনাল স্কাইডাইভিং ইনস্ট্রাক্টর। এই বিজ্ঞাপনে তাঁকে দেখা গিয়েছে এমিরেটসের একজন ক্রু মেম্বার হিসেবে। আর ভিডিওতে একটি এ৩৮০ বিমান তাঁর পাশ দিয়ে ঘুরছে।

এক বার এই ভিডিও দেখে যেকেউ চমকে উঠতে পারেন এটাই স্বাভাবিক। বিজ্ঞাপনটি যখন শুরু হচ্ছে, তখন দেখা যাচ্ছে এমিরেটসের পোশাক পরিহিত নিকোলের হাতে রয়েছে কিছু মেসেজ বোর্ড, যেখানে লেখা হয়েছে, “বিশ্বের সবথেকে বড় শো-তে আইকনিক এমিরেটস এ৩৮০-র উড়ান।” আর যেই তিনি মেসেজ বোর্ডটি ডিসপ্লে করলেন, সঙ্গে সঙ্গে তাঁর পাশ দিয়ে বেরিয়ে গেল সেই এ৩৮০ প্লেনটি।

এদিকে নিকোলও ভিডিওটি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। লিখছেন, “বিশ্বের সর্বশ্রেষ্ঠ শো বন্ধুদের একত্রিত করবে বিশ্বের সবচেয়ে বিল্ডিংয়ের উপরে। একটি এক্সপো২০২০দুবাই ডে পাস সম্পূর্ণ বিনামূল্যে প্রতিটি টিকিটের সঙ্গে জেতার সুযোগ করে নিন। এমিরেটসের সঙ্গে উড়ুন, ভাল ভাবে উড়ুন”। অনেকেই এই বিজ্ঞাপন দেখে তার চমকপ্রদ সৃষ্টিকে কুর্নিশ জানিয়েছেন।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman stands on the top of burj khalifa in viral emirates ad