scorecardresearch

বড় খবর

প্রেমের টানে লক্ষ টাকার সোনার গয়না নিয়ে স্বামীর ঘর ছেড়ে চম্পট নতুন বউয়ের !

স্বামীর অভিযোগের ভিত্তিতে স্ত্রী’র বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

প্রেমের টানে লক্ষ টাকার সোনার গয়না নিয়ে স্বামীর ঘর ছেড়ে চম্পট নতুন বউয়ের !
প্রতীকী ছবি

বিয়ে হয়েছে সবে ৪৫ দিন। সবকিছুই ঠিকঠাক চলছিল। হটাত করে একদিন ঘুম থেকে উঠে পাশে স্ত্রীকে দেখতে না পেয়ে ভেবেছিলেন হয়ত আগেই উঠে পড়েছে স্ত্রী। কিন্তু গোটা বাড়ি তন্ন তন্ন করে খুঁজে কোথাও স্ত্রীকে না পেয়ে রীতিমত দিশাহীন অবস্থা তখন স্বামীর! কী করবেন কিছুই ভেবে উঠতে পারছেন না। এমন সময় হটাত করেই আলমারির দিকে চোখ পড়তেই চোখ কপালে। আলমারি খোলা। সোনা-দানা সব উধাও। খোয়া গিয়েছে নগদ ২০ হাজার টাকাও। ঘটনাটি পাটনার। এরপরই তড়িঘড়ি পুলিশের দ্বারস্থ হন অসহায় স্বামী।  ২৭ এপ্রিল তাদের দুজনের বিয়ে হয় বলে জানিয়েছেন ওই যুবক।

পরে জানা যায়, তার সদ্যবিবাহিত স্ত্রী গয়না টাকা নিয়ে প্রাক্তন প্রেমিকের সঙ্গে সুখের সংসার করবে বলে স্বামীর ঘর ছেড়ে পালিয়েছে। তাহলে বিয়ে করল কেন? একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে বিয়ের অনেক আগে থেকেই যুবকের সঙ্গে সম্পর্ক ছিল বছর ২০ এর যুবতীর। কিন্তু বাঁধ সাধে পরিবার। পরিবারের দেখা পাত্রকে বিয়ে করলেও নিয়মিত ফোনে প্রেমালাপ চলত। তার পরেই দুজন মিলে সুখের সংসার করার তাগিদে মাস্টার প্ল্যান আঁটেন। সেই মত রাত্রে যখন স্বামী ঘুমাচ্ছেন ঠিক তখনই আলমারির চাবি খুলে নগদ টাকা সহ সোনা দানা নিয়ে চম্পট দেয় স্ত্রী। বাইরেই অপেক্ষা করছিল প্রাক্তন প্রেমিক।

এদিকে সোনা-দানা বউকে খুইয়ে রীতিমত ভেঙ্গে পড়েছেন স্বামী।  তিনি বলেন, “মাত্র ৪৫ দিন বিয়ে হয়েছে যদি এই ওর মনে ছিল তাহলে বিয়ে করল কেন?  এখন আমি আত্মীয়, বন্ধু বান্ধবদের কী জবাব দেব”! স্বামীর অভিযোগের ভিত্তিতে স্ত্রী’র বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman steals cash jewellery from husband flees to be with her ex