scorecardresearch

বড় খবর

প্রেমের টানেই সীমান্ত পার বাংলাদেশি যুবতীর, নদী সাঁতরে পুলিশের জালে সাতক্ষীরার কৃষ্ণা

বাংলাদেশি তরুণী নিজের ভালবাসাকে পেতে এক ঘন্টা সাঁতরে আসেন এপার বাংলায়

Bangladeshi woman crosses border to marry indian guy, krishna mandal, bangladeshi woman sundarbans, indian boyfriend, Bangladesh woman braves Sundarbans, swims for an hour to marry love of her life in India, Bangladeshi woman crosses border to marry Indian man, arrested
প্রতীকী ছবি

নিজের ভালবাসাকে ‘ছুঁয়ে দেখতে’ সাঁতরে ভারতে এলেন বাংলাদেশি মহিলা। সুন্দরবনের জঙ্গল পেরিয়ে, মাতলা নদী সাঁতরে বাংলায় আসেন কৃষ্ণা মণ্ডল নামে ওই বাংলাদেশি মহিলা। অভীকের সঙ্গে আলাপ সোশ্যাল সাইটে। কথা থেকে বন্ধুত্ব। শেষ পর্যন্ত বন্ধুত্ব গড়ায় প্রনয়ের সম্পর্কে। বাঁধা হয়ে দাঁড়ায় দু’দেশের কাঁটাতার। কিন্তু ভালবাসার মানুষকে বিয়ে করতে বেড়াজালের সীমানা টপকে কৃষ্ণা চলে আসেন বঙ্গে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে কৃষ্ণা প্রথমে সুন্দরবনে প্রবেশ করেন। সেখান থেকে এক ঘন্টা মাতলা নদী সাঁতরে আসেন নিজের ভালবাসার মানুষের কাছে। ভালবাসার মানুষকে পেয়ে বেজায় উচ্ছ্বসিত সাতক্ষীরার কৃষ্ণা। নদীতে দু’দেশের সীমানা থাকলেও কোনও কাঁটাতার থাকে না। তাই প্রেমিকের কাছে সহজ পথে পৌঁছানোর জন্য সেই নদীরই পথ ধরেন তিনি। দিন কয়েক আগে সাতসকালে সবার অলক্ষ্যে নদীতে ঝাঁপ দেন তিনি। ঘন্টাখানেক সাঁতার কেটে অসাধ্য সাধন করেন কৃষ্ণা।

আরও পড়ুন: বিশৃঙ্খলাই মৃত্যুর কারণ? কুনাল সরকারের পোস্ট ঘিরেই তুঙ্গে বিতর্ক

দিন তিনেক আগেই কালীঘাট মন্দিরে অভীকের সঙ্গে বিয়ে হয় কৃষ্ণার। কিন্তু পাসপোর্ট না থাকায় পুলিশের হাতে আটক হতে হয় কৃষ্ণাক। অবৈধভাবে দেশে প্রবেশের অভিযোগে সোমবারই কৃষ্ণাকে গ্রেফতার করা হয়। সূত্রের খবর অনুসারে জানা গেছে, কৃষ্ণাকে বাংলাদেশের হাইকমিশনের হাতে তুলে দেওয়া হবে। বিয়েতে আপত্তি তোলেনি অভীকের পরিবারও। প্রেমের টানে কৃষ্ণার বাংলাদেশ থেকে রায়নায় আসার কাহিনি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman swims from bangladesh to india to marry boyfriend she met on facebook