রানাঘাট স্টেশনে এই মহিলার গলায় গান শুনে তাজ্জব নেটপাড়া

কমেন্টের ঝড় উঠছে তার ভিডিওতে। যেখানেই অনেকেই উল্লেখ করেছে তার কণ্ঠ মন ছুঁয়ে গেছে। অনেকে আবার লতা মঙ্গেশকারের সঙ্গে ওই মহিলার তুলনাও করে বসেছেন।

By: Kolkata  Published: August 1, 2019, 3:56:45 PM

রানাঘাট স্টেশনে এক কর্মী গান গেয়ে রীতিমতো মন কেড়েছে নেট নাগরিকদের। তাঁর গলায় লতা মঙ্গেশকারের গাওয়া “এক প্যায়ার কা নাগমা” গানটি শুনে তাজ্জব বনেছে সোশ্যাল মিডিয়া। কমেন্টের ঝড় উঠছে তার ভিডিওতে। যেখানেই অনেকেই উল্লেখ করেছে তার কণ্ঠ মন ছুঁয়ে গেছে। অনেকে আবার লতা মঙ্গেশকারের সঙ্গে ওই মহিলার তুলনাও করে বসেছেন।

ভিডিওটি পোস্ট করেছেন বরপেতা টাউন নানে একটি পেজ। যেখানে দেখা যাচ্ছে রানাঘাট স্টেশনে বসে একনাগারে লতা মঙ্গেশকারের গাওয়া গান গেয়ে চলেছেন। যাত্রীদের কোলাহল ও ট্রেনের প্রকট হর্নের আওয়াজকেও ছাপিয়ে গেছে তার কণ্ঠ। ফেসবুকের দৌলতে ‘আননোন নাইটঅ্যাঙ্গেল’ তকমা জুটেছে তাঁর কপালে।

১৯৭২ সালের ‘শোর’ ছবিতে  লতা মঙ্গেশকরের গলায় এই ক্লাসিক হিন্দি গান জনপ্রিয় হয়েছিল। এখনও পর্যন্ত ২০ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন এই ভিডিও এবং প্রশংসা পঞ্চমুখ হয়েছেন এই মহিলার। কালজয়ী সেই গানে নেটদুনিয়ার মন কেড়েছেন এই মহিলা। আপাতত সোশাল নেটওয়ার্কিং সাইটগুলিতে ট্রেন্ডিং তিনিই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Womans soulful rendition of this lata mangeshkar classic takes netizens down memory lane

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement