scorecardresearch

বড় খবর

‘আমাকে নিয়ে পালাও’! দশ টাকার নোটেই প্রেমিককে বার্তা যুবতীর, ভাইরাল ছবি

প্রেমিক বিশাল-কে খুঁজে পেতেই মরিয়া নেটজনতা

প্রেমিকের উদ্দেশ্যে আর্জি প্রেমিকার

বইয়ের পাতায় প্রেম, কিংবা গাছের পাতায় প্রেমপত্র নিবেদনের কথা হিন্দি সিনেমায় অনেকবার দেখা গিয়েছে। পুরনো মন্দির থেকে ট্রেনের কামড়া, সবজায়গাতেই ভালবাসার আঁকিবুঁকি কাটতে অনেকেই ভালবাসেন। তবে এবারের দৃশ্য যেন একটু অবাক করার মত। টাকার ওপর লিখেই প্রেমিকের কাছে নিজের বিয়ের খবর পৌঁছাতে মরিয়া প্রেমিকা কুসুম।

প্রেম করে বিয়ে, এই বিষয়টি বর্তমান সমাজে অনেকটা সাবলীল। তাও অনেক পরিবারেই এখন এমনও মানুষ আছেন যারা প্রেমের বিয়েকে সহজভাবে মেনে নিতে পারেন না। বাড়ি থেকে জোর করে বিয়ে, যোগাযোগের সব পথ বন্ধ! এরই মাঝে দশ টাকার একটি নোটে নিজের মনের কথা লিখলেন এক যুবতী। বিশাল, আমার ২৬ তারিখ বিয়ে, আমাকে নিয়ে পালিয়ে যাও – তোমাকে ভালবাসি, তোমার কুসুম। নোট হাতে পৌঁছাতেই হুলুস্থুল। সোশ্যাল মিডিয়ায় কলরব! বেশিরভাগই মজার ছলেই নিয়েছেন সম্পূর্ন কাজটিকে।

কেউ লিখলেন, বেশি বেশি শেয়ার কর এবং চেনা জানা বিশালকে ট্যাগ কর যাতে তাড়াতাড়ি খবর পৌঁছায়! আবার কেউ বলছেন, বিশাল তো অনেক আছে পদবীটা তো জানান। কেউ আবার মজার সুরেই বলছেন, বিশালকে খুঁজতে সিআইডির প্রদ্যুম্নকে ডাকুন। আবার কারওর বক্তব্য, এবার কুসুমকে নিয়ে পালাতে ২৫ জন বিশাল পৌঁছে যাবে।

এককথায় দুই প্রেমি-কে মেলানোর দায়িত্ব নিয়েছেন নেটিজেন রা। ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে এই পোস্ট! সকলের দাবি একটাই, দুজনকে এক করতেই হবে। তবে টাকার ওপর লেখার এই ঘটনাকে অনেকেই খারাপ চোখেও দেখছেন। তাদের বক্তব্য এতই খারাপ অবস্থা যে, টাকায় লিখে পাঠাতে হবে?

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Women a lover write down her love note on a 10 rs note