scorecardresearch

বড় খবর

‘গাঙ্গুবাঈ’-এর ‘ঢোলিড়া’ গানে আইফেল টাওয়ারের সামনে নাচ তরুণীর, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

এই ভিডিও ভাইরাল হতেই ইতিমধ্যেই ১৩ হাজার বার ভিউ হয়েছে। সকলেই তার নাচের প্রশংসায় পঞ্চমুখ।

মানসীকে তার বান্ধবীদের সঙ্গে আইফেল টাওয়ারের নীচে জমিয়তে নাচ করতে দেখে গিয়েছে।

শত বিতর্ক-সমালোচনা পেরিয়ে সাফল্যের চূড়ায় ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। বক্স অফিসে রীতিমতো কাঁপন ধরিয়ে দিয়েছে। দু সপ্তাহেই একশো কোটির ব্যবসা করে দেখাল বিশ্বজুড়ে। সিনে-সমালোচকদের মন্তব্য, বনশালি-আলিয়া জুটি সুপারহিট। দর্শকরাও আলিয়া ভাটের অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ। অসাধারণ অভিনয় দক্ষতায় সকলের নজর কেড়েছে আলিয়া ভাট।

ছবির গানগুলিও যথেষ্ট হিট। ইন্সটাতে ‘ঢোলিড়া’ (Dholida) গানটি রীতিমতো ট্রেন্ডিং। রীতিমতো এই গানে ইন্সটাগ্রামে একাধিক রিলস সামনে এসেছে। এই গানে গা ভাসাতে দেখে গিয়েছে টলি বলি সেলেব থেকে সাধারণ মানুষকে। আর এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘ঢোলিড়’ গানের তালে নাচ। তাও আবার আইফেল টাওয়ারের সামনে। আর সেই নাচে মজে নেটিজেনরা। ইনস্টাগ্রাম ব্যবহারকারী মানসী পারেখ সম্প্রতি একটি নাচের ভিডিও আপলোড করেন যেখানে মানসীকে তাঁর বান্ধবীদের সঙ্গে আইফেল টাওয়ারের নীচে জমিয়ে নাচ করতে দেখে গিয়েছে। এই ভিডিও ভাইরাল হতেই ইতিমধ্যেই ১৩ হাজার বার ভিউ হয়েছে। সকলেই তার নাচের প্রশংসায় পঞ্চমুখ।

মুক্তির আগেই একাধিক কারণে শিরোনামে এসেছিল ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। এরপর ২৫ ফেব্রুয়ারি বড়পর্দায় পা রেখেই থেকেই বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। হাসতে হাসতে মুক্তির প্রথম সপ্তাহের মধ্যেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে আলিয়া ভাট অভিনীত ছবি। সঞ্জয় লীলা বনশালি পরিচালিত এই ছবিটি দেশে মুক্তির আগে বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালেও প্রদর্শিত হয়েছে। দর্শক থেকে ছবি সমালোচক সকলের মুখেই সুখ্যাতি শোনা গিয়েছে এই ছবির। বিশেষ করে গাঙ্গুবাঈ রূপী আলিয়ার পারফর্মেন্স-এ মজেছেন সবাই। ইতিমধ্যেই ছবির প্রশংসায় মুখ খুলেছেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সেই তালিকায় রয়েছে আরও অনেকেই। এখন দেখার মানসী পারেখের এই নাচ নিয়ে আর কী মন্তব্য করেন নেটিজেনরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Women dance to gangugabi kathiawadi song dholida in front of eiffel tower in viral video alia bhatt please see