scorecardresearch

বড় খবর

ক্রিকেটের ধারাভাষ্য Ola ইলেকট্রিক স্কুটারেই, ভিডিও দেখে চমকে উঠলো নেটপাড়া

ওলা স্কুটার ব্যবহারকারী তার এলাকায় স্থানীয় ক্রিকেট ম্যাচের ধারাভাষ্য দেওয়ার জন্য স্কুটারটিকে ‘স্পিকার’ হিসেবে ব্যবহার করছেন।

ক্রিকেটের ধারাভাষ্য Ola ইলেকট্রিক স্কুটারেই, ভিডিও দেখে চমকে উঠলো নেটপাড়া

Ola ইলেকট্রিক স্কুটার বাজারে লঞ্চ হওয়ার পর থেকেই সংবাদ শিরোনামে উঠে এসেছে। আমরা নতুন বৈদ্যুতিক স্কুটারগুলির ইতিবাচক এবং নেতিবাচক উভয় দিক সম্পর্কেই জেনেছি, তবে সংস্থা গ্রাহকের অভিজ্ঞতা উন্নত করার জন্য নিরন্তর প্রচেষ্টা চালাচ্ছে। নানান উন্নত ফিচার যোগ করা হয়েছে  Ola ইলেকট্রিক স্কুটারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে রয়েছে যেখানে একজন ওলা স্কুটার ব্যবহারকারী তার এলাকায় স্থানীয় ক্রিকেট ম্যাচের ধারাভাষ্য দেওয়ার জন্য স্কুটারটিকে ‘স্পিকার’ হিসেবে ব্যবহার করছেন। ভিডিওটি এখন অনলাইনে রীতিমত ভাইরাল।

ক্রিকেটের সঙ্গে আমাদের এক নিবিড় সম্পর্ক রয়েছে। পাড়া ক্রিকেট থেকে গলি ক্রিকেট। সময় পেলেই মানুষ ক্রিকেট উন্মাদনায় গা ভাসাতে পুরোপুরি তৈরি। একই সঙ্গে ক্রিকেটে আজকাল হিন্দি, ইংরেজি ও স্থানীয় ভাষায় ধারাভাষ্য দেওয়া হচ্ছে। এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি অনন্য ভিডিও ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে দেখা যায় যে ওলা ইলেকট্রিক স্কুটারে লাগানো ‘স্পিকারের’ সাহায্যে এক ব্যক্তিকে ক্রিকেটের ধারাভাষ্য দিতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় মানুষজন এই ভিডিওটি বেশ পছন্দ করছেন।

এই ভিডিওতে দেখা যাবে কীভাবে ওই ব্যক্তিকে ওলা স্কুটারের সাহায্যে ক্রিকেটের ধারাভাষ্য দিচ্ছেন।  সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে এই ভিডিও। এই ভিডিওটি শেয়ার করেছেন ওলা কোম্পানির সিইও ভবিশ আগরওয়াল। এর সঙ্গে ক্যাপশনও লিখেছেন তিনি। তিনি ক্যাপশনে লিখেছেন- ওলা ই-স্কুটারের সেরা ব্যবহার

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: You wont believe how this man used an ola electric scooter to deliver cricket commentary watch