scorecardresearch

বড় খবর

তোলপাড় রেস্তোরাঁ, মানিকে মাগে হিতে গানে সেরা নাচ যুবকের, বুঁদ নেটপাড়া  

দেখুন সেরা নাচের ঝলক

তোলপাড় রেস্তোরাঁ, মানিকে মাগে হিতে গানে সেরা নাচ যুবকের, বুঁদ নেটপাড়া  

সারা বিশ্বের মানুষের মন ছুঁয়েছে সিংহলি ভাষার মিষ্টি গান, মানিকে মাগে হিতে। এই গানটি রীতিমত সোশ্যাল মিডিয়া সেনশেসন হয়ে উঠেছে। ২৮ বছর বয়সি গায়িকা ইয়োহানি ডি’ সিলভার গাওয়া গানে বুঁদ তামাম বিশ্ব। সুরে মজে নেটপাড়া। সম্পতি এক রেস্তোরাঁয় সিংহলি গানের তালে যুবকের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যেখানে যুবককে সোশ্যাল মিডিয়ায় ট্রেণ্ডিং ‘মানিকে মাগে হিতে’ গানে অনবদ্য নাচ করতে দেখা যায়।

ভিডিও দেখার পর সকলেই যুবকের নাচ দেখে তার নাচের প্রেমে পড়ে গিয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সকলেরই নজর কেড়েছে। তিনি তাঁর নাচের মাধ্যমে ‘রেস্টুরেন্টে তোলপাড়’ ফেলেছেন। সকলের খাওয়া ছেড়ে যুবকের সেই দুর্দান্ত নাচ মনযোগ সহকারে দেখতে ব্যস্ত। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কীভাবে এক যুবক একটি রেস্তোরাঁয় অসাধারন নাচ করছেন।

যুবকের নাচ দেখে অনেকেই তার ভক্ত হয়ে উঠেছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় ‘মানিকে মাগে হিতে’ গানের হিন্দি ভার্সনে নাচছেন ওই যুবক। গানটি ২২৬ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। এই গানের অনেক সংস্করণ তৈরি করা হয়েছিল। ভারতের কথা বললে, এই গানের সংস্করণগুলি প্রায় সমস্ত ভাষায় উপলব্ধ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও। এই ভিডিওতে দেখা যায়, ‘মানিকে মাগে হিতে’ গানে এক রেস্তোরাঁয় অসাধারন নাচ করছেন এক যুবক। সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে এই ভিডিও।

ভাইরাল হওয়া এই ভিডিওটি ট্যালেন্টেড_ইন্ডিয়ান_ড্যান্সার নামে একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী শেয়ার করেছেন। এই ভিডিওটি লাইক পেয়েছে ৬৬ হাজারেরও বেশি। কয়েক লক্ষ মানুষ যুবকের নাচে রীতিমত বুঁদ। একই সঙ্গে এই ভিডিও নিয়ে অনেকের মন্তব্যও দেখা যাচ্ছে। মন্তব্য করতে গিয়ে এক ব্যবহারকারী লিখেছেন- খুব সুন্দর নাচ। একই সঙ্গে আরেক ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন- অনবদ্য পারফরমেন্স

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Young man danced fiercely in the restaurant on the song manike mage hite