মাথায় টোপর, গলায় গাঁদার মালা! হাসি মুখে কুকুরকে বিয়ে যুবকের

তাজ্জব সকলেই!

viral photo,Social Media,Facebook,Mangolik Dosh,মাঙ্গলিক দোষ কাটানো,Marriage with Dog
দুজনের মাথায় রয়েছে টোপর গলায় গাঁদার মালা, মুখে একগাল হাসি!

কুকুরের সঙ্গে মালাবদল, হ্যাঁ ঠিক ই শুনেছেন সম্প্রতি নেটদুনিয়ায় তোলপাড় ফেলেছে একটি ছবি। যেখানে দেখা গিয়েছে বরের বেশে মাথায় টোপর পড়ে কুকুরের সঙ্গে মালাবদল করছেন এক যুবক। এক ছবি ভাইরাল হতেই চমকে উঠেছেন নেটিজেনরা। জানা গিয়েছে ওই যুবকের নাম দীপায়ন দাস।

দুজনের মাথায় রয়েছে টোপর গলায় গাঁদার মালা, মুখে একগাল হাসি, বউয়ের বেশে সাজানো হয়েছে কুকুরটিকেও। পাত্র হলুদ টি-শার্টে। লাল চেলিতে ঘোমটা মাথায় কুকুরের এই ছবি দাবানলের মত ছড়িয়ে পড়েছে। সকলের মনেই একটাই প্রশ্ন ব্যপারটা কী! ছবিটি পোস্ট করেছেন বিজয় দে নামে এক ওয়েডিং ফটোগ্রাফার।

আরও পড়ুন: [এক’শো কেজি’র কেকে জন্মদিন পালন প্রিয় পোষ্যের, ভিডিও ভাইরাল]

ভাইরাল সেই ছবি

অনেকেই জানেন হিন্দু শাস্ত্র মতে মাঙ্গলিক দোষ কাটাতে কখনও কখনও এমনটাই বিধান দেন পুরোহিতরা। সাধারণত হিন্দু মতে মনে করা হয় মাঙ্গলিক দোষ না কাটিয়ে বিয়ে করলে সংসারে স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকে এমনকী বিবাহ বিচ্ছেদেরও সম্ভবনা থেকে যায় তাই বিয়ের দিনেই বিয়ের আগে ভাগেই সেই দোষ খণ্ডন করা হয়।

আরও পড়ুন: [দ্রৌপদী মুর্মুকে নিয়ে ‘বিতর্কিত’ টুইট, আইনি ঝামেলায় রামগোপাল বর্মা]

এক্ষেত্রেও এমনটাই হয়েছে বলে জানা গিয়েছে। সেই বিশ্বাস থেকেই ওই যুবকের সঙ্গে কুকুরের বিয়ে দেওয়া হয়েছে। এরপর স্বাভাবিক বিয়ে করতে পারবেন তিনি। ছবি দেখেই হাসির রোল নেটদুনিয়ায়। অনেকে আবার এমন নিয়মে খানিক অবাকও হয়েছেন। এক্ষেত্রে মজার নানান কমেন্ট সামনে এসেছে। একজন ইউজার লিখেছেন আরও কতই রঙ্গ দেখার বাকী রয়েছে! অন্য একজন লিখেছেন, “স্ত্রী’র লাভ বাইটে কিন্তু জলাতঙ্ক হতে পারে অতএব সাবধান”। সব মিলিয়ে এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল নেটদুনিয়ায়। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Young man married dog pic goes viral

Next Story
এক’শো কেজি’র কেকে জন্মদিন পালন প্রিয় পোষ্যের, ভিডিও ভাইরাল