scorecardresearch

শরীরে ঠাসা বাসন, জামা-কাপড়ের বালাই নেই…! ঝড়ের বেগে viral যুবকের আজব কাণ্ড  

৩ লাখের বেশি ভিউ এসেছে ভিডিওটিতে। সেখানে ১৭ হাজার মানুষ এটি পছন্দ করেছেন।

Viral news, viral video, viral funny video, surprised to see young man's action, google trending video, today's viral video,

আজকাল মানুষজন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের প্রতিভা সকলের সামনে তুলে ধরতে মরিয়া। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন হাজার হাজার নতুন ভিডিও আপলোড হয়ে থাকে। এর মধ্যে কোন কোনটি মুহূর্তেই নেটিজেনদের মন ছুঁয়ে ভাইরাল হয়ে যায়। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, এই ভিডিওতে যুবকের ‘অ্যাকশন’ দেখে আপনি অবাক হতে বাধ্য।  

ভাইরাল হওয়া এই ভিডিওতে অদ্ভুত এক দৃশ্যে দেখা যাচ্ছে ওই যুবককে। জামাকাপড়ের বদলে পাত্রে নিজের শরীর ঢেকে রেখেছেন ওই যুবক। তার সারা শরীর বাসনপত্র দিয়ে ঢাকা। যুবকের এমন কাণ্ডে তাজ্জব সকলেই। যুবকের ইন্সটাগ্রান প্রোফাইলে গেলে এমন অনেক ভিডিও রয়েছে। সেগুলোতে লাইক কমেন্টের সংখ্যাও নেহাতই কম নয়।  নিজের স্টাইলের মাধ্যমে ভাইরাল হওয়ার চেষ্টা করেন ওই যুবক। এর মধ্যে সবচেয়ে বড় কথা হল যুবকের প্রায় সব ভিডিওই লক্ষাধিক ভিউ হয়েছে।

যিনি এই ভিডিওটি পোস্ট করেছেন তিনিও একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী। ভিডিওটি শেয়ার করে লেখা আছে যে ‘বাসনপত্র’। ৩ লাখের বেশি ভিউ এসেছে ভিডিওটিতে। সেখানে ১৭ হাজার মানুষ এটি পছন্দ করেছেন। ভিডিওটিতে অনেক ব্যবহারকারী বেশ মজার মজার প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন যে এই ব্যক্তি আপনাকে পৃথিবী ছেড়ে চলে যেতে বাধ্য করবে। সেই সঙ্গে এক ব্যবহারকারী লিখেছেন, ভাইরাল হওয়ার জন্য মানুষও ‘নগ্ন’ হতে পারে, আপনি কেন বাসনপত্র লাগিয়েছেন। আপনি যদি এটিও সরিয়ে দেন তবে এটি খুব দ্রুত ভাইরাল হবে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Young man surprised video viral on social media