scorecardresearch

বড় খবর

‘গুটখার পিক’ ফেলতে জানালা খোলার অনুরোধ, যাত্রীর ‘আবদারে’ তাজ্জব বিমানসেবিকা

বিমানে যখন একের পর এক বিব্রতকর ছবি সামনে আসছে , তখন এমন ‘রসিকতা’য় বিমানে হাসির রোল

‘গুটখার পিক’ ফেলতে জানালা খোলার অনুরোধ, যাত্রীর ‘আবদারে’ তাজ্জব বিমানসেবিকা

গুটখার নেশায় বুঁদ যুবক, বিমানের জানালা খুল পিক ফেলার অনুরোধ, শুনেই পিলে চমকে উঠলেন এয়ার হোস্টেস। আর এমনই আজব ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গুটখার পিক ফেলার জন্য বিমানকর্মীকে বিমানের জানালা খোলার অনুরোধ জানাল এক যুবক। যুবকের এই আজব আবদার শুনে রীতিমত অবাক বিমান সেবিকা।

আজকাল একের পর এক ফ্লাইটের ভিতরে নানান ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা মানুষকে ‘বিরক্ত’ করার পাশাপাশি ‘অবাক’ও করছে। ফ্লাইটে একে অপরের সঙ্গে মারামারি, থেকে শুরু করে ‘অযত্নে’ পরিবেশন করা খাবার, এমনই সব ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু এরই মধ্যে বিমান যাত্রার সময় এক যুবক এমন কিছু করলেন যা দেখে সবাই হতবাক। তবে সে যাই বলুক, তার উদ্দেশ্য ছিল ‘মহান’। বিমানের ভিতরে তিনি গুটখার পিক ফেলে নোংরা করতে চাননি, তাই বিমানসেবিকাকে জানালা খোলার অনুরোধ করেন তিনি।

এমনই একটি ভিডিও ইনস্টাগ্রাম videonation.teb-এ ভাইরাল হচ্ছে যেখানে এক ব্যক্তি বিমান সেবিকাকে বিমানের জানালা খুলতে অনুরোধ করেছিলেন, যাত্রীর এই আবদার শুনে তিনি অবাক হয়ে গিয়েছিলেন, সহযাত্রীর এমন আবদারে বিমানে থাকা অন্য যাত্রীরা সবাই হেসে ওঠে।

গুটখা প্রেমিকের এই ভিডিওটি খুব ভাইরাল হচ্ছে এবং মানুষজন এটি পছন্দ করছেন। ভিডিওটির পরের মুহুর্তে বোঝা যাচ্ছে, ওই ব্যক্তি গুটখার পিক ফেলার জন্য নয়, বরং, বিমানের ভিতররের পরিবেশ হাসি-খুশি করার জন্যই তিনি এই ছোট্ট প্র্যাঙ্কটি করেছিলেন। যা শুনে এয়ার হোস্টেসও হেসে ফেললেন এবং যাত্রীরাও হেসে ফেললেন। সকলেরই এই কৌতুকটি খুব আকর্ষণীয় মনে হয়েছে। বিমানে যখন একের পর এক বিব্রতকর ছবি সামনে আসছে তখন যাত্রীর এমন ‘রসিকতা’য় হাসির রোল নেটপাড়াতেও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Young man was adamant on opening the window of the plane to spit gutkha