বান্ধবীর সঙ্গে দেখা করিয়ে দাও! আবদারের পাল্টা জবাব সোনুর

বাড়িতে পৌঁছে দেওয়ার পাশাপাশি সোনু শ্রমিকদের জন্য খাবারের ব্যবস্থাও করছেন। তিনি সমাজকর্মী নীতি গোয়েলের সঙ্গে গাঁটছড়া বেঁধে কাজ করছেন।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  May 28, 2020, 11:09:25 AM

লকডাউনে সুপারহিট সোনু সুদ। বিভিন্ন শহরে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে একাধিক বাসের ব্যবস্থা করে সকলের মন জিতে নিয়েছেন বলিউডি হিরো। বড়পর্দায় খলনায়কের চরিত্রে অভিনয় করলেও সোনু আপাতত বাস্তব জীবনের সুপার হিরো। এমনটাই বলছেন সবাই।

পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরার ব্যবস্থা করার পরে অদ্ভুত কিছু আবদারও করা হচ্ছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবারই যেমন একজন তাঁকে সরাসরি বান্ধবীর বাড়িতে পৌঁছে দেওয়ার কথা জানিয়ে টুইটারে লেখেন, “ভাই আমাকে আমার বান্ধবীর কাছে পাঠান। বিহারে যেতে হবে।”

 

এমন মজার আবদার পেয়ে সোনু অবশ্য কৌতুক করতে ছাড়েননি। তিনি পাল্টা লেখেন, “ভাই, আর কিছুদিন বান্ধবীর থেকে দূরে থাকো। সত্যিকারের প্রেমের পরীক্ষাও হয়ে যাবে।”

এবারই প্রথম নয়, সোনু সুদ এর আগেও একাধিকবার বিচিত্র সমস্ত অনুরোধ শুনেছেন। গত সপ্তাহেই যেমন একজন সরাসরি বাড়িতে তরল পানীয় পৌঁছে দেওয়ার অনুরোধ করেছিলেন, “সোনু ভাই বাড়িতে আটকে পড়েছি। আমাকে প্লিজ কোনো লিকার শপে নিয়ে চলুন।”

হাস্যরসে পরিপূর্ণ সোনু অবশ্য তাঁকেও রিপ্লাই দিয়েছিলেন। জানিয়েছিলেন, “ভাই আমি তোমাকে মদের দোকান থেকে বাড়ি পৌঁছে দেওয়ার বন্দোবস্ত করতে পারি। যদি দরকার হয়, অবশ্যই জানিও।”

সোনু সুদ বিপদ কালে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ। পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দিচ্ছেন, এমন খবর প্রতিদিনই পাওয়া যাচ্ছে। একের পর এক বাসের ব্যবস্থা করে শ্রমিকদের কখনও মহারাষ্ট্র থেকে কর্ণাটক আবার কখনও মহারাষ্ট্র থেকে উত্তরপ্রদেশে নিজেদের বাড়িতে নিরাপদে পৌঁছে দিচ্ছেন তিনি। বাড়িতে পৌঁছে দেওয়ার পাশাপাশি সোনু শ্রমিকদের জন্য খাবারের ব্যবস্থাও করছেন। তিনি সমাজকর্মী নীতি গোয়েলের সঙ্গে গাঁটছড়া বেঁধে কাজ করছেন। যে প্রজেক্ট এর পোশাকি নাম ‘ঘর ভেজো অভিযান’।

শুধু তাইই নয়, সোনু এর আগে পাঞ্জাবে চিকিৎসকদের ১৫০০ পিপিই কিট দিয়েছেন। ভিন্দওয়ানি এলাকায় হাজার হাজার দুস্থ মানুষের খাবারের বার বহন করে চলেছেন তিনি। সোনুর কাজের প্রশংসা করেছেন বলিউডের প্রায় সমস্ত প্রথম সারির তারকারা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Youth seeks help from sonu sood to meet girlfriend during lockdown

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X