বড় খবর

‘মানুষকে বিশ্বাস করে প্রতারিত হয়েছি’, বাবা কা ধাবার ঘটনায় স্তম্ভিত ইউটিউবার

ফুড ব্লগার গৌরব ওয়াসানের কথায় তাঁর মানবিক প্রচেষ্টাকে অন্য মোড় দেওয়ার চেষ্টা করা হচ্ছে। একটি রেডিও চ্যানেলের সঙ্গে তাঁর কথা বলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

দিল্লির মালভ্য নগরে ‘বাবা কা ধাবা’র অশীতিপর বৃদ্ধ কান্ত প্রসাদের দুর্দশার কথা ভিডিওতে তুলে ধরেছিলেন ইউটিউবার গৌরব ওয়াসান। কান্নায় ভেঙে পড়া বৃদ্ধের অবস্থা মুহুর্তে ভাইরাল হয় নেটপাড়ায়। ভিড় জমতে শুরু করে ‘বাবা কা ধাবা’ এবং ইউটিউবারের চ্যানেলে। আর সেখানেই বেঁধেছে গোল।

সম্প্রতি ইউটিউবারের থেকে প্রাপ্য টাকা পাননি এই মর্মে মালভিয়া নগর থানায় একদল সহমর্মীদের সঙ্গে গিয়ে অভিযোগ দায়ের করেন কান্তা। তিনি বলেন, “আমি শুধু গৌরবের থেকে ২ লক্ষ টাকার একটি চেক পেয়েছি। এখন আমার এখানে খদ্দেরও বেশি আসে না। যারা আসেন সেলফি তুলে চলে যান। আগে দিনে ১০ হাজার টাকা রোজগার করতাম এখন ৩ থেকে ৫ হাজার টাকা হয়।”

কিন্তু ফুড ব্লগার গৌরব ওয়াসানের কথায় তাঁর মানবিক প্রচেষ্টাকে অন্য মোড় দেওয়ার চেষ্টা করা হচ্ছে। একটি রেডিও চ্যানেলের সঙ্গে তাঁর কথা বলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে তিনি জানিয়েছেন কীভাবে ব্লগার নিজেই ‘প্রতারিত’ হয়েছেন।


এদিকে, তিনি কখনও ইউটিউবারকে আমন্ত্রণ করেননি। এই ঘটনার কথা উল্লেখ করতে গিয়ে গৌরব কান্নায় ভেঙে পড়েন। তিনি এও বলেন, যে তিনি মানবতার প্রতি বিশ্বাস হারিয়ে ফেলেছেন। এই ঘটনায় তিনি স্তম্ভিত।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Youtuber accused of cheating baba ka dhaba owner speaks up

Next Story
‘এখন বাচ্চাদের বলতে পারব চরিত্রই শেষ কথা বলে’, বাইডেনের জয়ে ট্রাম্পকে কটাক্ষ?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com