scorecardresearch

বড় খবর

গোবিন্দার ‘কিসি ডিসকো মে জায়ে’ গানে নেচে ‘ছক্কা হাঁকালেন’ যুবরাজ

ইনস্টাগ্রামে তিনি নিজেই শেয়ার করেছেন ভিডিওটি।

গোবিন্দার ‘কিসি ডিসকো মে জায়ে’ গানে নেচে ‘ছক্কা হাঁকালেন’ যুবরাজ
গোবিন্দার 'কিসি ডিসকো মে জায়ে' গানে নেচে ছক্কা হাঁকালেন যুবরাজ

তিনি সকলের নয়নের মনি! তিনি আর কেউ নন, কিংবদন্তি প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান যুবরাজ সিং। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় যুবরাজ এবং প্রায়শই নিজের ফ্যানেদের সঙ্গে নানান মজার ঘটনা তিনি শেয়ার করে থাকেন।  ভক্তরাও তাঁর জীবনের নানান ঘটনা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। তাঁর সাম্প্রতিক ভিডিওতে যুবরাজ সিংকে বেশ ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে।   

সম্প্রতি তাঁকে এক ইন্সটাগ্রাম রিলসে গোবিন্দার ‘কিসি ডিসকো মে জায়ে’ গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে। উল্লেখযোগ্যভাবে, ১৯৯৮ সালে মুক্তি পাওয়া আইকনিক সিনেমা বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমার ‘ কিসি ডিস্কো মে জায়ে ‘ গানে গোবিন্দ ও রাভিনা ট্যান্ডনকে অভিনয় করেছিলেন।  তিনি ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “উইকএন্ড ভাইবস।” ভিডিওতে, তিনি একটি সাদা শার্ট এবং একটি ডেনিম জিন্স পরে পরে আইকনিক গানের আকর্ষণীয় বিটে নাচতে দেখা গিয়েছে যুবরাজকে। 

আরও পড়ুন: [ ২০ বলে ৬৭ রানের ঝোড়ো ইনিংস অতীত, সংসার টানতে টোটো’ই ভরসা জাতীয় স্তরের ক্রিকেটারের!  ]

ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় এবং নেটিজেনরা যুবরাজের নাচ দারুণ ভাবে উপভোগ করেছেন। অনেকেই লাভ ইমোজি দিয়ে তাদের ভালবাসা প্রকাশ করেছে। ভিডিওটি ভাইরাল হতেই তাতে এখনও পর্যন্ত ২ লক্ষের বেশি ভিউ অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে ভিডিওতে। একজন ইউজার লিখেছেন “আপনি সব সময়ের জন্যই কিংবদন্তি”। ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন ভিডিওটি। দেখুন সেই ভাইরাল হওয়া ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Yuvraj singh grooves to govindas kisi disco mein jaaye fans cant get enough