scorecardresearch

বড় খবর

মায়ের সঙ্গে খুনসুটি, যুবরাজের ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

প্রাক্তন এই ক্রিকেটার নিজেই সেই ভিডিও শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে।

মা ও ছেলের মধ্যে বন্ধুত্বের বিষয়টি নজর কাড়বে

যুবরাজ সিং সর্বাকালের অন্যতম সেরা ভারতীয় ক্রিকেটার। মায়ের সঙ্গে যুবরাজের নানান মজার ভিডিও এর আগেও সামনে এসেছে। এমনিতেই যুবরাজ বড় প্র্যাঙ্কস্টার। এবার মায়ের সঙ্গেই এমন প্র্যাঙ্ক করলেন যুবি, যা নিয়ে সত্যিই হাসাহাসি চলছে নেটমাধ্যমে। প্রাক্তন এই ক্রিকেটার নিজেই সেই ভিডিও (Video) শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে। আর সেই ভিডিওতে নেটাগরিকদের প্রতিক্রিয়াও দেখার মতো। ২ মিলিয়েনরও বেশি ভিউ হয়েছে ভিডিওতে। তবে যাই হোক না কেন, এই ভিডিওতে মা ও ছেলের মধ্যে বন্ধুত্বের বিষয়টি নজর কাড়বে যে কারও।

ইনস্টাগ্রামে ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে মা যুবরাজের হাতে ব্যাথা কমানোর একটি যন্ত্র লাগিয়ে দিচ্ছেন। ভিডিওতে মাকে বলতে শোনা যায়, শুধু চুপ করে বসে থাক, আর কিচ্ছু করতে হবে না, ব্যথা এমনিই দূর হয়ে যাবে। ভিডিওতে দেখা যাচ্ছে বেশ কিছুক্ষন পর যুবি মাকে বলছেন, মা আমার বাঁ হাতে চোট লেগেছে। তুমি ডান হাতে কেন লাগালে এটা?” আর সেই কথা শোনা মাত্রই ক্রিকেটারের মা বলে উঠলেন, “ওহ ইয়ার যুবি!”

এই ভিডিও পোস্ট করে যুবরাজ লিখেছেন, ‘মায়ের সঙ্গে ঠাট্টা করছি আবারও’। সেই সঙ্গে পোস্টে ট্যাগ করে দিয়েছেন মা’কেও। এই ভিডিওটি যে নেটাগরিকদের বেজায় পছন্দ হয়েছে। আর তার প্রমাণ মেলে ক্যাপশনে একবার তাকালেই। এমনিতেই ভিডিওতে প্রায় ২ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। সেই সঙ্গে অনেকেই নানান মজার কমেন্ট করেছেন। একজন ইউজার লিখেছেন, মায়ের সঙ্গে এমন বন্ধুত্ব অটুট থাকুক সারাজীবন। আরেক ইউজার লিখেছেন, মা এবং সন্তানের মধ্যে এই সম্পর্ক দেখার মধ্যে সত্যি এক আলাদা মজা রয়েছে। অন্য একজন ইউজার লিখেছেন, ‘মা তোমাকে খুব মিস করছি, আজ কতদিন তুমি নেই’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Yuvraj singh pranks his mother in this cute video