scorecardresearch

বড় খবর

মাঝ রাস্তায় স্কুটি থামিয়ে দেদার নাচ, ডেলিভারি বয়ের কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া

ডেলিভারি বয় তার স্কুটি’টি মাঝপথে থামিয়ে রিল তৈরি করতে ব্যস্ত।

মাঝ রাস্তায় স্কুটি থামিয়ে দেদার নাচ, ডেলিভারি বয়ের কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া
ডেলিভারি বয়কে মাঝ রাস্তায় স্কুটি থামিয়ে ধামাকা নাচ নাচতে দেখা যাচ্ছে।

ডেলিভারি বয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই থাকে। বেশিরভাগ ভিডিওই এমন, যেখানে ডেলিভারি বয় এমন কিছু করে যেখানে মানুষজন তার প্রশংসা করতে শুরু করে্ন। কিন্তু, এখন একজন ডেলিভারি বয়ের এমন একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, যা দেখে মানুষজন একেবারেই হতবাক। ভাইরাল এই ভিডিওতে এক ডেলিভারি বয়কে মাঝ রাস্তায় স্কুটি থামিয়ে ধামাকা নাচ নাচতে দেখা যাচ্ছে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে, আপনি দেখতে পাচ্ছেন যে জোমাটোর পোশাক পরা এক ডেলিভারি বয় তার স্কুটিটি নিয়ে মাঝপথে থামিয়ে রিল তৈরি করতে ব্যস্ত। এখন তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। এই ভিডিও শেয়ার করে মানুষজন বলছে্ন, এখন যদি আপনার অর্ডার দেরি হয়ে যায়, তাহলে কী হবে!  

ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার মাঝখানে স্কুটি থেকে নেমে কিভাবে ডেলিভারি বয় মজা করে নাচছে। ভিডিওতে দেখা যাচ্ছে ছেলেটি স্কুটি থেকে নেমে আসে এবং তারপর তার সেই নাচ শুরু করে। ভিডিওটি দেখে মানুষ নানা রকম মন্তব্য করছেন।

ভিডিওটি শেয়ার করতে গিয়ে একজন ব্যবহারকারী লিখেছেন, ‘অর্ডার করতে দেরি হলে মানুষজন মনে করে যে ডেলিভারি পার্সন যানজটে আটকে রয়েছে কিন্তু ডেলিভারি বয় এখানে রিল বানাতে ব্যস্ত।’ আরেকজন ব্যবহারকারী লিখেছেন – খাবার অবশ্যই ঠান্ডা হয়ে গেছে, আজ থেকে টিপস দেওয়া বন্ধ করুন। এই ভিডিওটি বেশ ভাইরাল। তবে, তিনি আসলে Zomato-এর ডেলিভারি বয় নাকি একই ধরনের ভিডিও তৈরির জন্য পোশাক পরেছেন তা স্পষ্ট নয়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Zomato delivery boy making reels on the road video goes viral