scorecardresearch

বড় খবর

উত্ত্যক্ত করায় কিশোরীর চুল ধরে ধোলাই ওরাং ওটাংয়ের, ভিডিও ভাইরাল

হঠাৎই তার নাগালের মধ্যে চলে আসে ওই মেয়েটি। তার তারপরেই স্বমূর্তি ধারণ করে ওরাং ওটাংটি।

rangutan, smoking, vietnam, zoo, saigon, zoo, cigarette, viral, video, furious, angry
প্রতীকী ছবি

উত্ত্যক্ত করায় কিশোরীকে ধোলাই ওরাং ওটাংয়ের, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। ভিডিও দেখে রীতিমত চমকে উঠেছেন সকলেই। ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে ওরাং ওটাংয়েওর খাঁচার সামনে গিয়ে মোবাইলে ছবি তোলার চেষ্টা করতেই চুলের মুটি ধরে টেনে নিজের খাঁচার একেবারে কাছে টেনে নিয়ে আসে ওই কিশোরীকে। পরিবারের সকলে তখন ভয়ে চিৎকার জুড়ে দেন। তাও কোনভাবেই ওরাং ওটাংয়ের কবল থেকে নিজেকে মুক্ত করতে পারছিল না মেয়েটি। অবশেষে দীর্ঘক্ষণের চেষ্টায় নিজেকে ওরাং ওটাংয়ের কবল থেকে মুক্ত করে সে। এই ভিডিও ভাইরাল হতেই অনেকেই মেয়েটির অতিসাহসিকতার বিরুদ্ধেও সরব হয়েছেন।

জানা গিয়েছে ওই কিশোরী ওরাং ওটাং দেখে হটাৎ করেই খানিক উত্তেজিত হয়ে পড়েছিলেন। নেহাতই উৎসাহের বসে ওরাং ওটাংয়ের খাঁচার একেবারেই কাছে চলে আসেন তিনি। ওরাং ওটাংয়ের সঙ্গে সেলফিও তুলতে চেয়েছিলেন তিনি। আর তাতেও বাঁধে বিপত্তি। খাঁচার ভিতর থেকে মেয়েটির চুল  টেনে ধরে ওরাং ওটাংটি । অনেক চেষ্টা করেও ছাড়াতে না পেরে পাশে থাকা অন্য সকলেই এগিয়ে যান। এদিকে ভয়ে তখন ওই কিশোরীর প্রাণ ওষ্ঠাগত। স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর ওরাং ওটাংয়ের সঙ্গে একটি সেলফি তোলার জন্য’ই খাঁচার একেবারে কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন তিনি।

খাঁচার সামনে যেতেই বিপত্তি!

আরও পড়ুন: [বিরাট কুমিরের গলা চেপে ধরল মস্ত এক অ্যানাকোন্ডা! রুদ্ধশ্বাস লড়াইয়ের সাক্ষী নেটদুনিয়া]

ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়েটি একটি ওরাং ওটাংয়ের খাঁচার সামনে দাঁড়িয়ে বেশ কিছু সময় ধরেই উত্ত্যক্ত করে যাচ্ছিল। প্রথমে চুপ করে সব কিছু সহ্য করে নিচ্ছিল বেচারা ওরাং ওটাং। এরপর হঠাৎই তার নাগালের মধ্যে চলে আসে ওই মেয়েটি। তার তারপরেই স্বমূর্তি ধারণ করে ওরাং ওটাংটি। তাতে চিৎকার জুড়ে দেন তিনি। পরে চিড়িয়াখানায় নিরাপত্তারক্ষীরা এবং দর্শকরা এদিকে এমন ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। পাশাপাশি অনেকেই বন্য প্রাণীর সঙ্গে দূরত্ব রাখার আবেদন জানিয়েছেন সাধারণের প্রতি। সেই সঙ্গে মোবাইল, ছবি, ক্যামেরা, ইত্যাদি বিষয়গুলি বন্য প্রাণীদের থেকে দূরে রাখারও আবেদন করেছেন সকলের কাছেই।   

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Zoo orangutan attacks a young girl in zoo video goes viral